ডোয়াইন পরিবার এখন পুরোপুরি ভাবে বিপদমুক্ত, জানালেন ডোয়াইন জনসন নিজেই

dwayne family is save now from corona
ছবিঃ গুগুল
Advertisement

কয়েকদিন আগেই ডোয়াইন জনসন তাঁর ভক্ত এবং প্রিয়জনকে একটি ভিডিওর মাধ্যমে অনুরোধ করেছেন যে মারাত্মক ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য প্রয়োজনীয় সমস্ত সতর্কতা অবলম্বন করুন। রক আরও আশ্বাস দিয়েছিল যে তিনি এবং তাঁর স্ত্রী লরেন এবং তার দুই ছোট কন্যা এখন যথেষ্ট সুস্থ আছেন।

এই প্রাক্তন রেসলার পরিবার সমেত আগের সপ্তাহে কোরনা ভাইরাসের ইতিবাচক পরীক্ষা করিয়েছিলেন। এই টেস্ট রিপোর্টে তার স্ত্রী লরেন হাশিয়ান ও দুই ছোট্ট কন্যার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছিল। এই খবর জানার পর তিনি প্রচন্ড ভাবে ভেঙে পড়েছিলেন বলে উল্লেখ করেন রেসলিং দুনিয়ার অন্যতম সেরা এই তারকা।

আরও পড়ুনঃ অভিনেত্রী বিপাশা বসু মা হতে চলেছেন?

ভিডিওতে ডোয়াইন জনসন বলেছিলেন, “এটি একটি চ্যালেঞ্জিং এবং কঠিন বিষয় ছিল যা আমরা এখনও পরিবার হিসাবে সহ্য করতে পেরেছিলাম এবং ব্যক্তিগতভাবেও। এটি খারাপ ভাবে আহত হওয়া বা ভেঙে যাওয়ার চেয়ে অনেক বেশি আলাদা, যা আমি জীবনে একাধিকবার হয়েছি। আমার প্রথম কর্তব্যটি হল আমার পরিবারকে রক্ষা করা। তবে আমি আপনাকে জানাতে পেরে খুশি যে আমরা পরিবার হিসাবে এটির অন্যদিকেও ভাল, এবং আমরা আর সংক্রামক নই। আমরা কোভিড -১৯ এর বিরুদ্ধে শক্তিশালী এবং স্বাস্থ্যকর হয়ে উঠছি।

আরও পড়ুনঃ শ্রেয়া ঘোষালের গান আবার ভাইরাল  উপার্জিত অর্থ দিয়ে সাহায্য করলেন দরিদ্রদের

নিকটাত্মীয় বন্ধুবান্ধব কাছ থেকে তিনি এবং তার পরিবার ভাইরাসটি পেয়েছিলেন তা ব্যাখ্যা করে, দ্য রক বলেছে, “ভাইরাসটি আমাদের খুব কাছের পারিবারিক বন্ধুবান্ধবদের থেকেই সংক্রামিত হয়েছিল যাদের আমরা ভালবাসি এবং বিশ্বাস করি। তারাও বিধ্বস্ত হয়েছিল। সুতরাং আপনার বন্ধুবান্ধব, পরিবারের সদস্যদের উপর, প্রিয়জনদের উপর … এখন আপনি কার সাথে কথা বলছেন তার উপর আরও বেশি শৃঙ্খলা প্রয়োগ করুন।সাবধনতার পদক্ষেপ নিন, তাদের পরীক্ষা করুন কারণ আপনি কখনই জানবেন না যে কে কি অবস্থাতে আছে। স্বাস্থ্য এবং সুস্থতার জন্য আরও বৃহত্তর প্রতিশ্রুতি থাকা উচিত এবং আমাদের প্রতিরোধ ক্ষমতা বাড়াতে আমাদের যথাসাধ্য চেষ্টা করা উচিত। আমাদের নিয়ন্ত্রণযোগ্যদের নিয়ন্ত্রণ করতে হবে।”

Advertisement