আমির খান ‘কৃষ্ণ’, দীপিকা পাডুকোন ‘দ্রৌপদী’, রণবীর সিং ‘ভীম’! সবচেয়ে বড় বাজেটের ‘মহাভারতে’র ট্রেলার রিলিজ হতেই চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়, রইল ট্রেলার

নিজস্ব প্রতিবেদন: অনেকদিন অপেক্ষার পর অবশেষে মুক্তি পেলো বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় বাজেটের তৈরী ‘মহাভারত’ সিনেমার ট্রেলারটি। যেখানে দেখতে পাওয়া গেছে, বলিউড ইন্ডাস্ট্রির সকল জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের। কিছুদিন আগে জানা গেছিলো ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরিচালনায় মহাভারতকে সিনেমা নয়, ওয়েব সিরিজের আকারে রিলিজ করা হবে। কিন্তু এই সিনেমাটির বলিউডের অন্যতম সুপারস্টার আমির খানের আপত্তিতে ‘মহাভারত’ সিনেমা আকারে মুক্তি পেতে চলেছে বলে জানা গেলো।

এদিন সিনেমার ট্রেলার রিলিজ করতেই গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সম্প্রতি ট্রেলারে দেখা গেছে, এতজন বলিউড তারকা একসাথে অভিনয় করতে দেখতে পাওয়া যায়নি এর আগে কোন সিনেমায়। এবং এই সিনেমাটিতে কৃষ্ণের চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা আমির খান, দৌপ্রদী চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী দীপিকা পাডুকোন, এবং বাহুবলীখ্যাত অভিনেতা প্রভাস থাকছেন ভীমের চরিত্রে, ও সহদেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউড অভিনেতা রণবীর সিংকে।

এই সিনেমার ট্রেলারটি মুক্তি পাওয়ার সাথে সাথে দেখা গিয়েছে, রীতিমতো মহাভারতে বলিউড তারকাদের মেলা বসে গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী জানা গেছে, এই সিনেমায় প্রথমে অভিনয় করতে রাজি হননি অভিনেতা আমির খান। কারণ তিনি জানিয়েছিলেন, তিনি মনে করেন মহাভারতের গল্পকে সিনেমার পর্দায় তুলে ধরা প্রায় অসম্ভব কাজ। তবে শেষ পর্যন্ত কৃষ্ণের চরিত্রে অভিনয় করতে রাজি হন তিনি।

আরও পড়ুন

Back to top button