Siddharth Shukla: হৃদরোগে আক্রান্ত হয়ে “বিগ বস” জয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্ল প্রয়াত, বলিউড জগতে শোকের ছায়া

কলকাতা হান্ট ডেস্কঃ সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ সবাই। এমন ঘটনাও যে ঘটতে পারে, তা কল্পনাও করা যাচ্ছে না। মাত্র চল্লিশ বছর বয়সেই মৃত্যুবরণ করলেন তিনি। মুম্বইয়ের কুপার হাসপাতাল তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করে। বলিউডের সকল তারকার কপালে ভাঁজ পরেছে এই অভিনেতার মৃত্যুতে। এমনটাও যে ঘটতে পারে তা কল্পনাও করতে পারেননি কেউ। এই অভিনেতার মৃত্যুতে দর্শকদের মধ্যে দেখা দিয়েছে বিসন্নতার ছাপ।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

মডেলিংয়ের মাধ্যমে তাঁর ক্যারিয়ারের যাত্রাপথ শুরু। এরপর ছোট পর্দা ও বড়ো পর্দায় কাজ করেন তিনি। হিন্দি কালার্স চ্যানেলের বিখ্যাত ধারাবাহিক ‘বালিকা বধূ’-তে কাজ করার মাধ্যমেই প্রথম তাঁর টেলিভিশন জগতে পদার্পণ। এই ধারাবাহিকের নায়িকা আনন্দীর দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। এরপর ২০১৪ সালে বড়ো পর্দায় আলিয়া ভট্ট এবং বরুন ধাবনের সঙ্গে অভিনয় করেছেন তিনি। ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও ‘সাবধান ইন্ডিয়া’ সহ বিখ্যাত রিয়্যালিটি শো-এর সঞ্চালকের ভূমিকায় দেখা গেছিল তাঁকে। তাঁর সবচেয়ে বড়ো প্রাপ্তি ঘটে ২০১৯ সালে। কারণ এই বছরই ‘বিগ বস’-এর ১৩ তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশ নেন সিদ্ধার্থ। এই সময় থেকে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন আরোও বেশি করে।

আরও খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই তারকার। এই তারকার মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন সেলিব্রেটি থেকে শুরু করে দর্শক সবাই। বিগ বসে তাঁর সহ-প্রতিযোগী হিমাংশি খুরানা স্যোশাল মিডিয়ায় সিদ্ধার্থ শুক্লার একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ওম শান্তি’। অভিনেত্রী টিস্কা চোপড়া লিখেছেন -“সিদ্ধার্থ শুক্লার আত্মার শান্তি কামনা করি।”কপিল শর্মাও তাঁর পরিবারের প্রতি সহানুভূতি জ্ঞাপন করেছেন। বিগ বসে তাঁর সহ প্রতিযোগী শেহনাজ গিলের সাথে বিশেষ সম্পর্কের জন্য তাঁদেরকে একসাথে ‘সিধনাজ’ বলা হতো। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর সাথে সাথে এই জুটিতেও ইতি পরল। তাঁর মৃত্যু যেন কেউই মেনে নিতে পারছেন না মন থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button