পড়তে বসে কেঁদে ফেলল ছোট্ট ভুতু, দেখুন ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ ভূতকে আমরা কমবেশি সকলেই ভয় পাই। কিন্তু ভুতুকে ভয় পাওয়ার কোনো প্রশ্নই ওঠে না। বরং ভুতুকে দেখলেই ভালোবাসতে ইচ্ছা করে। ভুতুকে মনে আছে তো? মনে না থাকার কোনো কথাই নেই। কয়েকবছর আগে জি বাংলার পর্দায় ভুতু নামের একটি ধারাবাহিক হতো। সেখানে একটি ছোট্ট ভূতকে দেখা যেতো, যার নাম ছিল ভুতু। এই ভুতু এমন একটি ভূত, যে সবসময় ভালো মানুষদের পাশে থাকে। সকলের বিপদে ঝাঁপিয়ে পরে। তবে ভুতু কারুর কোনো ক্ষতি করে না। লম্বা লম্বা শার্টের সাথে চুল খুলে সে ঘুরে বেড়াতো। এই ভুতুকে দেখে অবশ্য কেউই ভয় পায়নি। কারণ এই ভুতু এমনিতে খুব মিষ্টি।

 

View this post on Instagram

 

A post shared by Arshiya Mukherjee (@arshiyamukherjee_0701)

আরও খবরঃ- হলুদ পোশাকে স্পষ্ট নিতম্ব-বক্ষযুগল, শিল্পা শেট্টির হটনেসে ঘায়েল নেটজনতা

এই ভুতুর চরিত্রে অভিনয় করতো আর্শিয়া মুখার্জি। ভুতু ওরফে আর্শিয়া এখন বড়ো হয়ে গেছে। তার এখন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে। সে এখন স্যোশাল মিডিয়াতে নিজের ছবি পোস্টও করে। আর কয়েকদিন আগে তো রান্না করে হাতে প্লেট নিয়ে সেই ছবি স্যোশাল মিডিয়াতে সে পোস্ট করেছিল। আইআইএইচ এম রিজিওনাল সেমিফাইনালের জন্য সে নিজের হাতে চিকেন বাটার মশালা, বাটার নান বানিয়ে সেই ছবি পোস্ট করেছিল স্যোশাল মিডিয়ায়।

আরও খবরঃ- শোভন নয় ক্রুশলের পাশেই বেশী মানায় স্বস্তিকাকে, কটাক্ষ নেটিজেনদের

মেয়ের অনেক গুনই আছে তাহলে। কিন্তু পড়াশোনা? নৈব নৈব চ। ওসব করতে মন চায় না এই কন্যার। পড়া দেখলেই চোখ দিয়ে জল ঝড়ে পরে। আর সেই ভিডিও নিজেই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলো ভুতু। ভিডিওটিতে দেখা যাচ্ছে কেউ একজন ভুতুকে পড়াচ্ছে। ভুতুকে এক লাইন করে বলা হচ্ছে আর ভুতু সেই এক লাইন আওড়াচ্ছে। কিন্তু চোখ দিয়ে জল গড়িয়ে পরছে তার। কেঁদে ভাসিয়ে দিচ্ছে সে। তবে পরে পুরো বিষয়টিই জানা গেছে। আসলে ভুতু এইসব কান্ড করেছে গ্রাফিক্সের সাহায্যে। চোখের জলটাও নকল। ধন্যি মেয়ে বটে! ভুতু অর্থাৎ আর্শিয়ার এমন কান্ড দেখে চক্ষু ছানাবড়া দর্শকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button