খোলামেলা পোশাকে এই বিশেষ দিনের অপেক্ষায় অভিনেত্রী মধুমিতা

অভিনেত্রী মধুমিতা সরকার বর্তমানের অন্যতম পরিচিত মুখ। তিনি তাঁর রূপের জাদুতে মোহিত করে রাখছেন সকল দর্শকদের। অভিনেত্রীর মারকাটারি ফিগার তার স্টাইল সবকিছু মিলিয়ে তার দিক থেকে চোখ ফেরানো মুশকিল। নানারকম লুকে সোশ্যাল মিডিয়াতে ধরা দেন নায়িকা। কখনো ওয়েস্টার্ন তো কখনো শাড়ির সাজে ধরা দেন অভিনেত্রী। এককথায় মধুমিতা যা পড়েন তাতেই মানিয়ে যায় তাকে। ছোট পর্দা থেকে কাজ শুরু করে এখন তিনি বং ক্রাশ। তাঁকে স্টার জলসায় “সবিনয়ে নিবেদন” ধারাবাহিকে প্রথম দেখা গেছিল, এরপরে “বোঝে না সে বোঝে না” ধারাবাহিকের পাখির চরিত্রে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। এরপরেও তাঁকে নানা ধারাবাহিকে দেখা যায়।

এখন যদিও তাঁর মধ্যে অনেক পরিবর্তন এসেছে। পাখির চরিত্রে অভিনয় করা মধুরিমা সরকার আর এখনকার মধুরিমা সরকারের মধ্যে আকাশ পাতাল পার্থক্য রয়েছে। এখন তিনি অনেক বেশি জনপ্রিয়। বেশ কিছুদিন হয়েছে তিনি টেলিভিশন জগতেও পা দিয়েছেন। অর্জুন চ্যাটার্জীর সাথে তাঁর “লাভ আজ কাল পরশু ” আর অপরাজিতা আঢ্যের সাথে তাঁর মা-মেয়ের গল্প নিয়ে তৈরি “চিনি” সিনেমাটি ভীষণ জনপ্রিয় হয়েছিল। তাঁকে এখন বিভিন্ন ধরনের বিজ্ঞাপনেও দেখা যায়। বর্তমানে মধুমিতা টলিউডের একজন প্রথম সারির নায়িকা বলা চলে। রোজ বেড়েই চলেছে অভিনেত্রীর ফ্যান ফলোইং। আর তার ঝলক স্পষ্ট দেখা যায় মধুমিতার ইনস্টাগ্রাম প্রোফাইলে বাড়তে থাকা ফলোয়ারের সংখ্যাতেই।

View this post on Instagram

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

গত ২৬ শে অক্টোবর ছিল দর্শকদের প্রিয় এই অভিনেত্রীর জন্মদিন। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন তিনি তাঁর জন্মদিনের চব্বিশ ঘন্টা আগে থেকেই শুভেচ্ছা বার্তা পাওয়ার জন্য অপেক্ষা করছিলেন। মধুমিতার শেয়ার করা এই ছবিটি সাদা-কালো। ছবিতে তাঁর পরনে রয়েছে ডেনিম ও স্প্যাগেটি টপ আর উন্মুক্ত কেশ। মধুমিতাকে সবাই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেলিব্রেটি থেকে অনুরাগী মহল সব জায়গা থেকেই শুভেচ্ছা বার্তা পেয়েছেন তিনি। এই শুভেচ্ছা বার্তা পেয়ে তিনি বেজায় খুশি। তাঁর কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার জোয়ার দেখেই বোঝা যায় তিনি দর্শকদের কাছে কতটা প্রিয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button