Soumitrisha Kundu: জ্বরে কাবু ‘মিঠাই’, এরপরেও নেশা ছাড়তে পারছেন না অভিনেত্রী সৌমিতৃষা

কলকাতা হান্ট ডেস্কঃ টেলিভিশনের পর্দায় যখন যাদের সবচেয়ে বেশি চাহিদা থাকে, স্যোশাল মিডিয়ায়তেও সবচেয়ে বেশি ভাইরালের বিষয়বস্তু হন তারাই। এখন টি আর পি-এর দিক থেকে এগিয়ে রয়েছে ‘মিঠাই’ ধারাবাহিক। এই ধারাবাহিকে রোজ রোজ নতুন নতুন চমক দেখা যাচ্ছে। আর এই ধারাবাহিকে মিঠাই আর সিদ্ধার্থ অর্থাৎ উচ্ছেবাবুর প্রেম জমে উঠেছে। আর ওদিকে পরিবারের সবাই মিলে শ্রীতমা আর তার বরের ভাব জমাতে অনেক রকম চেষ্টা করছে। সবমিলিয়ে জমে উঠেছে ধারাবাহিকটি। তাই টি আর পি-এর দিক থেকে এটি বেশ এগিয়ে রয়েছে।

লেটেস্ট খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

এই ধারাবাহিকের মিঠাই রাণী দর্শকদের খুব কাছের হয়ে উঠেছে অল্পদিনে। এইচরিত্রে যিনি অভিনয় করেন তার প্রকৃত নাম সৌমিতৃষা কুণ্ডু। স্যোশাল মিডিয়ার সর্বত্র এই অভিনেত্রীর অবাধ বিচরণ। স্যোশাল মিডিয়াতে খুব অ্যাক্টিভ তিনি। শুধু যে তিনি নানারকম ছবি পোস্ট করেন তাই নয়, তাকে মাঝে মাঝেই বিভিন্ন ধরনের মজার ভিডিও করতে দেখা যায়। আবার জনপ্রিয়তার কারণে তার বিভিন্ন ইন্টারভিউ নেওয়া হয়ে থাকে মাঝে মাঝেই। সেই ইন্টারভিউ গুলো বেশ সুন্দর হয়।

কিন্তু সম্প্রতি মিঠাই অর্থাৎ সৌমিতৃষার জ্বর এসেছে। এদিকে শরীরের তাপমাত্রা বৃদ্ধি,অপরদিকে মাথা যন্ত্রনাও কাবু করেছে তাকে। কিন্তু তাও শুটিংয়ের ফাঁকি দেওয়ার পাত্রী সে নয়। এমন জ্বর নিয়েও কল টাইমে শুটিং ফ্লোরে পৌঁছে যাচ্ছে মিঠাই। তবে অনেকের মনেই প্রশ্ন আসতে পারে এই জ্বরের কারণ করোনা নয় তো? তবে এই বিষয়ে তিনি একটি ইন্টারভিউতে বলেছেন -‘‘স্বাদ, গন্ধ সবই ঠিক আছে। বুঝতে পারছি, কেবল ঠান্ডা লেগেই জ্বর এসেছে। তাও যদি দেখি দু’দনি পরেও কমেনি, তা হলে এক বার পরীক্ষা করিয়ে নেব। আর দেখি, চিকিৎসক কী বলেন কাল।’’

আসলে অভিনয় করাটা সকলের কাছে শুধু পেশা নয়, নেশাও বটে। আর কাজের প্রতি ডেডিকেশন থাকাটাও তো জরুরি। সৌমিতৃষাও খুব ডেডিকেটেড নিজের কাজের প্রতি। তবে তার ভক্তদের তো চিন্তার শেষ নেই মিঠাইকে নিয়ে। সকলেই চায় মিঠাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button