ঠিকরে বেরিয়ে আসছে স্তনযুগল, শরীর জুড়ে যৌবনের আগুন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সবার প্রিয় ‘বকুল’

কলকাতা হান্ট ডেস্কঃ ঊষসী রায় টলি পাড়ার জনপ্রিয় তারকা। অল্প সময়ের মধ্যেই তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকদের কাছে। 2015 সালে আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর স্টার জলসার ‘মিলন তিথি’ ধারাবাহিকে কাজ করা শুরু করেন এই অভিনেত্রী। এই ধারাবাহিকে তার অভিনয় যথেষ্ট জনপ্রিয় হয়। এরপর তিনি ‘বকুলকথা’ ধারাবাহিকে কাজ করেছেন। এই ধারাবাহিকে তার চরিত্রটি দর্শকরা ভীষণভাবে পছন্দ করেছিলেন। এটি তার ক্যারিয়ারের মাইলফলক। এরপর তিনি জি বাংলায় ‘কাদম্বিনী’ ধারাবাহিকে কাজ করেন। ডক্টর কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের জীবনকে কেন্দ্র করে এই ধারাবাহিকটি হয়েছিল। এই ধারাবাহিকে তিনি কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেন। এছাড়াও তিনি হইচইয়ের ‘টু লাভ’ সহ বেশ কিছু সিনেমা ও সিরিজে কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

আরও খবরঃ- বয়স বাড়লেও কমেনি জনপ্রিয়তা, বিনোদন জগতে রাজত্ব করছেন যে সকল দাপুটে অভিনেত্রীরা

ধারাবাহিকগুলিতে সব সময় তাকে খুব সাধারন সাজগোজে দেখা গেছে। ধারাবাহিক গুলিতে তার সাজগোজ শুধু সাধারণ ছিল তা নয়, সাজগোজের মধ্যে আতিশয্য ও চাকচিক্য তেমন ছিল না বললেই চলে। তবে বাস্তবের উষসী রায় একেবারেই অন্যরকম। তিনি ফটোশুট করতে ভীষণ ভালোবাসেন। তার ফটোশুটগুলো দেখে মনে হয় তিনি ফটোশুট করতে যথেষ্ট দক্ষ। তিনি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন ফটোশুটের।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

আরও খবরঃ-  আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করেছেন তার একটি ফটোশুটের ছবি। যে ফটোশুটে তাকে দেখা গেছে ডিপ নীল রঙের ক্রপ টপ, উলের জ্যাকেট আর আকাশি রঙের শর্ট প্যান্টে। চুলগুলো উন্মুক্ত ছিল এবং মেকআপ ছিল বোল্ড। চোখ বন্ধ করা ছিল। ছবির ক্যাপশনে লেখা ছিল “গায়ে আমার পুলক লাগে চোখের ঘনায়ে ঘর”। এই বোল্ড লুকে তাকে একেবারেই অন্যরকম লাগছিল। এই ছবিটি তার ভক্তমহলে বিশেষভাবে সমাদৃত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

আরও পড়ুন

Back to top button