৫৪তম জন্মদিনে এই দুনিয়াতে নেই মা, মাকে নিয়ে আবেগঘন পোস্ট খিলাড়ি অক্ষয় কুমারের

কলকাতা হান্ট ডেস্কঃ মা ছাড়া এই পৃথিবী যেন ‘শূন্য মহাদেশ’। সন্তান যতো বড়োই হয়ে যাক না কেন, মায়ের কোল বরাবর নিরাপদতম স্হান। মায়ের গায়ের গন্ধ পেতে চায় সমস্ত সন্তান। এই সপ্তাহের বুধবার বলিউডের খিলারি অক্ষয় কুমারের মা পরলোকগমন করেন। তাঁর মায়ের নাম অরুণা ভাটিয়া। সেইদিন অক্ষয় কুমার সকালে পোস্ট করে সকলকে খবরটি জানিয়েছিলেন। তিনি তাঁর মায়ের মৃত্যুতে ভেঁঙে পরেছেন ভীষণ। তিনি লিখেছিলেন তাঁর মা শান্তিপূর্ণভাবে পরলোকগমন করেছেন এবং কোথাও গিয়ে হয়তো তাঁর বাবার সাথে মিলিত হয়েছেন। তবে মায়ের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত তিনি।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

এই বৃহস্পতিবার তাঁর ৫৪ তম জন্মদিবস ছিল। তবে জন্মদিবস তাঁর কাছে আনন্দের নয়, বরং বিশাদের। কারণ তাঁর মা তাঁর কাছে নেই এবছর। এইদিন তিনি স্যোশাল মিডিয়ায় তাঁর মায়ের সাথে একটি ছবি পোস্ট করে লেখেন যে “এভাবে আর কখনও হবে না তবে আমি নিশ্চিত মা যেখানে আছে সেখান থেকেই আমার জন্য হ্যাপি বার্থডে গাইছেন।”

এইদিন সকলে অক্ষয় কুমারকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে তাঁর প্রিয় মানুষটিই তাঁর পাশে নেই। যে মানুষটি না থাকলে অক্ষয় কুমারের অস্তিত্বই থাকতো না, অক্ষয়ের জন্মদিনে সেই মানুষটির অনুপস্থিতি সত্যিই বেদনাদায়ক। তবে তাঁকে শুভেচ্ছার জন্য সকল অনুগামীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। তবে এবছর জন্মদিনে অক্ষয় কুমার কোনো রকম কোনো উৎযাপন করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button