খোলা চুল, হাতে গিটার অনুষ্ঠানের মঞ্চে গান গাইছে কম বয়সী অরিজিৎ, রইলো ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ যে মানুষটি তাঁর গানের গলা আর সুরের জাদুতে মোহিত করে রেখেছেন,তিনি আর কেউ নন,অরিজিৎ সিং। শুধু হিন্দি গানের জগতেই নয় বা শুধু বাংলা গানের জগতেই নয়। উভয় গানের জগতেই তিনি ভীষণ বিখ্যাত। তার গানের সুর মন জয় করে নেয় নিমেষে দর্শকদের। তবে তিনি যে আর পাঁচজন সেলিব্রেটির থেকে সাধারণ জীবন যাপনে অভ্যস্ত এমনটা আগেও জানা গেছে বহুবার। তার সাধারণ জামা কাপড় পরা ছবি বা ভিডিও আগেও ভাইরাল হয়েছিল।

লেটেস্ট খবরঃ- এমপ্লয়মেন্ট ব্যাংকের মাধ্যমে ফ্রি ট্রেনিং, প্রতিমাসে স্টাইপেন্ড পাবেন

অরিজিৎ সিংয়ের বিভিন্ন ভিডিও ভাইরাল হয় স্যোশাল মিডিয়াতে। কখনো কোনো গানের ভিডিও, কখনো অন্যধরনের ভিডিও ভাইরাল হয় স্যোশাল মিডিয়াতে।ক’দিন আগেই যেমন অরিজিৎ সিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছিল,যেখানে দেখা গেছিল খুব সাধারণ পোশাক আর মুখে মাস্ক পরে তিনি রাস্তা দিয়ে আপন ইচ্ছায় হেঁটে যাচ্ছিলেন।একেবারে মনেই হচ্ছিল না তিনি কোনো সেলিব্রেটি। এই ভিডিওটি ছড়িয়ে পড়েছিল চারিদিকে।

লেটেস্ট খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

অরিজিৎ সিংয়ের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে, যেটি স্মৃতিচারণের ভিডিও। এই ভিডিওটি অরিজিৎ সিংয়ের অল্ফ বয়সের ছবি। ছবিটিতে গায়কের পরনে রয়েছে সাদা পাঞ্জাবি-পাজামা ও উত্তরীয়। আবার খুব সাধারণ ভাবে আঁচড়ানো চুল। কোনো একটি ক্লাবের একটি অনুষ্ঠানে অরিজিৎ গিটার বাজিয়ে একটি রাগপ্রধান গান গাওয়ার সময় এই ছবিটি তোলা হয়। এমনিতেই তাঁর প্রচুর ফ্যান ফলোয়ার্স। তার ওপর তাঁর ফ্যানেদের সাথে এতো সুন্দর সম্পর্কের ভিডিওটি স্যোশাল মিডিয়ায় খুব ভাইরাল হয়। তার এই ভিডিও দেখে ভক্তদের ভক্তি যেন আরও বেড়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button