আরিয়ান ঘরে ফিরতেই নিউ ইয়র্কে পার্টিতে মজলেন শাহরুখ কন্যা সুহানা

গত ৩ রা অক্টোবর শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন। প্রথমদিকে তার জামিন পাওয়ার সম্ভাবনা তেমন ছিল না বললেই চলে। তবে সেই সব সম্ভাবনাকে উড়িয়ে অবশেষে আরিয়ান খান জামিন পেলেন কয়েকদিন আগে। তবে ছেলের দুঃসময়ে পাশে ছিলেন শাহরুখ খান এবং গৌরি খান। এমনকি ছেলেকে নিয়ে বেশ দুশ্চিন্তায় পরে গিয়েছিলেন দুজনে। শাহরুখ খানকে কোনো পার্টি বা কোনো জমায়েতে দেখা যায়নি। এমনকি ছেলের সাথে দেখা করতে গেলেও সাংবাদিকদের মুখোমুখি হননি তিনি।

এমনকি শোনা গেছে গৌরি খান নবরাত্রির দিন বাড়িতে সবরকম মিষ্টি ও মিষ্টি জাতীয় খাবার বানাতে বারণ করে দিয়েছিলেন। গৌরি খান নিয়ম মতো নবরাত্রি পালন করেছিলেন ঠিকই, তবে রন্ধনশালায় কোনো রকম মিষ্টি পায়েস বা মিষ্টি বানাতে বারণ করে দিয়েছিলেন। কারণ ছেলে জেলে থাকলে কোন মা নবরাত্রি পালন করতে চায়? জাকজমকের সাথে তাই গৌরি খান নবরাত্রি পালন করেননি। বরং গৌরি খান জানিয়েছিলেন ছেলে বাড়ি আসলে তবেই মিষ্টিমুখ করবেন।

তবে শুধু বাবা-মায়ের নয় আরিয়ান খানের দিদি সুহানাও ভাইকে নিয়ে বেশ চিন্তায় পরে গিয়েছিলেন। এমনকি তিনি নাকি প্রথম দিকে অসুস্থ হয়ে পরেছিলেন। তার ভাই আরিয়ান খান মুম্বাইয়ের পার্টি করতে যান আর সেখানেই তার লেন্সের বাক্স থেকে মাদক উদ্ধার করে মুম্বাই এনসিবি। তারপরেই আরিয়ান খানকে জেলে ধরে নিয়ে যাওয়া হয়। এত বিলাসবহুল জীবন কাটাতে অভ্যস্ত ছিলেন আরিয়ান খান। কিন্তু জেলে যাওয়ার পর খাওয়া-দাওয়া থেকে শুরু করে সমস্ত জীবনযাত্রা একেবারে বদলে গিয়েছিল আরিয়ানের। ফলে ভাইয়ের চিন্তায় বিষন্ন হয়ে পড়েন দিদি সুহানা।

তবে ভাই ফিরে আসতেই দিদির মন আনন্দে ভরে উঠেছে। এমনিতে তো আরিয়ানের আগমনে শাহরুখের বাড়িতে যেন দিওয়ালি পালিত হয়। আর এই আনন্দে সুহানা তো আত্মহারা। ভাই জেলে যাওয়ার পর সুহানা সব রকম পার্টি থেকে নিজেকে দূরে রাখেছিলেন। কিন্তু ভাইয়ের ফিরে আসার খবরে তিনি নিউ ইয়র্কে পার্টিতে জমিয়ে মজা করলেন। সুহানা নিউ ইয়র্কে Halloween পার্টিতে উপস্থিত হয়ে বন্ধুদের নাচে হৈ হুল্লোড়ে মেতে উঠেছিলেন। সবাই অদ্ভুত রকমের সেজে পার্টি করেছেন। তবে শুধু পার্টির করেননি, পার্টির বিভিন্ন ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর ছবিগুলিতে সুহানার মুখের স্বভাবসুলভ হাসি প্রকাশ পেয়েছে। তাই বুঝতে কারোর কোন অসুবিধা নেই যে আরিয়ান খানের ফিরে আসার আনন্দে দিদি নিশ্চিন্ত বোধ করছেন এখন। তাইতো নিউ ইউর্কের পার্টিতে মেতে উঠেছেন শাহরুখ কন্যা সুহানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button