Sandipta Sen: ‘বরসোরে মেঘা’ গানে বর্ষার মরশুমে তুমুল নাচ সন্দীপ্তার, রইলো ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ “বৃষ্টি বৃষ্টি বৃষ্টি, এ কোন অপরূপ সৃষ্টি”– সত্যিই বৃষ্টি মানেই প্রকৃতির এক অপরূপ সৃষ্টি। ঝিরিঝিরি বৃষ্টি পরলে মনে হয় যেন মায়ার জাল বুনে দিয়েছে প্রকৃতি। ঘন্টার পর ঘন্টা বৃষ্টিকে দেখতে দেখতে উপভোগ করা যায়। বৃষ্টি পরলে প্রকৃতি সবুজে সবুজে ভরে ওঠে। গাছপালা গুলো নতুন প্রাণ ফিরে পায়। ভিজে মাটির সোঁদা গন্ধ মনকে নিয়ে কোন সুদূরে। তেমনি আমাদের মনে অনাবিল আনন্দের জোয়ার আসে। বৃষ্টি পড়লে গান করতে ইচ্ছে হয় আবার কারোর ইচ্ছা হয় বিভিন্ন রকম লিখতে। আবার কেউ কেউ এই বৃষ্টির দিনে বিভিন্ন রকম নাচ করেন। কেউ কেউ আবার বিভিন্ন ধরনের ছবি আঁকেন। আসলে প্রকৃতি আমাদের মনকে পুলকিত করে দেয়। তাই তার প্রতিফলন ঘটে আমাদের বিভিন্ন কাজে।

আরও খবরঃ- রাজ্যে ৭ হাজার শূন্যপদে প্রাইমারি শিক্ষক নিয়োগ, খুব শীঘ্রই বিজ্ঞপ্তি

নায়ক নায়িকারা বৃষ্টির দিনে বিভিন্ন রকমের নাচ করে সেই ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। আবার কেউ কেউ বৃষ্টির ঝিরিঝিরি শব্দের সাথে মন মাতানো গান করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। বৃষ্টির দিনের মোবাইল স্ক্রল করতে করতে এসব নাচ উপভোগ করেন নেটিজেনরা। আসলে বৃষ্টির দিনে এইসব নাচ, গান উপভোগ করতে বেশ লাগে।

আরও খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

সম্প্রতি বৃষ্টিতে ভিজতে ভিজতে নৃত্য পরিবেশন করলেন সন্দীপ্তা সেন [ Sandipta Sen ]। বাংলা টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ সন্দীপ্তা সেন [ Sandipta Sen ]। দুর্গা ধারাবাহিক দিয়েই তাঁর অভিনয় জগতে প্রবেশ। এরপর তুমি আসবে বলেই, টাপুর-টুপুর ধারাবাহিকে কাজ করেন তিনি। এই ধারাবাহিক গুলিতে কাজ করার মাধ্যমে তিনি সকলের প্রিয় হয়ে উঠেন। এখন তিনি রানী রাসমণি ধারাবাহিকে মা সারদার চরিত্রে অভিনয় করছেন। ক’দিন আগেই তিনি ৩৫ শে পা দিলেন। তবুও তাঁর রূপের বাহারে মুগ্ধ দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

আরও খবরঃ- গনেশের আশীর্বাদে কেমন কাটবে আজকের দিন? জেনে নিন আজকের রাশিফল বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর ২০২১

সন্দীপ্তা সেন বর্ষাকে উপভোগ করে গুরু সিনেমার ‘বরসোরে মেঘা মেঘা’ গানে নৃত্য পরিবেশন করলেন। হালকা বৃষ্টির মধ্যে সাদা কালো রঙ পোষাকে তাঁকে নাচ করতে দেখা যায়। এই নাচ দিয়েই তিনি মন জয় করে নিয়েছেন নেটিজনদের। এই ভিডিওটি স্যোশাল মিডিয়াতে পোষ্ট হতেই বিভিন্ন ধরনের কমেন্টের বন্যা বয়ে যায় কমেন্ট বক্সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button