Jeet: বাংলা সিনেমা খুব একটা দেখা হয় না, সরাসরি জানিয়ে দিলেন জিৎ

কলকাতা হান্ট ডেস্কঃ  “মার গুড় দিয়ে রুটি চিনি দিয়ে চা ফু দিয়ে খা”– এই ডায়লগটি কার মনে আছে নিশ্চয়ই? হ্যাঁ ঠিকই ধরেছেন, এই ডায়লগটি জিতের। বাণিজ্যিকভাবে সফল এমন বহু ছবিতে অভিনয় করেছেন। তাঁর নাচের স্টাইল, পোশাক, চুলের স্টাইল সব ফলো করেন তাঁর ফ্যান ফলোয়ার্সরা। জিতের মহিলা ভক্তের সংখ্যাও প্রচুর। বহুৎষ প্রখ্যাত পরিচালক,অভিনেতা, অভিনেত্রীদের সঙ্গে তিনি কাজ করেছেন। তবে এখন তিনি শুধুমাত্র অভিনেতাই নন, একই সাথে তিনি এখন পরিচালক। তিনি এখন সিনেমা পরিচালনা করছেন। জিৎ-এর প্রোডাকশন হাউসের নাম ‘গ্রাসরুটস’। একই সাথে তাঁকে এখন দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারক হিসেবে।

লেটেস্ট খবরঃ- সিদ্ধার্থকে ছেড়ে ভাশুর সোমের সাথে চুটিয়ে প্রেম করছেন মিঠাই! পোস্ট করলেন রোমান্টিক ভিডিও

তবে তাঁর চলার পথ মসৃণ ছিল না। যথেষ্ট স্ট্রাগল করে তাকে এই জায়গায় আসতে হয়। প্রথম তিনি অভিনয় করার জন্য মুম্বাইয়ে চলে যান। তিনি ভেবেছিলেন মুম্বাই গেলে হয়তো তিনি হিরো হয়ে ফিরে আসবেন। তবে পাঁচ বছর সেখানে থাকার পরও কোনো ভালো কাজ পাননি। তিনি পরবর্তীতে বাংলা ছবিতে কাজ করেন। তবে তিনি মুম্বাই শহরটিকে খুব পছন্দ করেন।

https://www.facebook.com/watch/?v=1153082568396583
লেটেস্ট খবরঃ- ‘বাঁশি শুনে আর কাজ নাই’, দুর্দান্ত কন্ঠে অসাধারণ গানে ‘সারেগামাপা’র মঞ্চ মাতিয়েছিল ছোট্ট অরুনিতা, দেখুন ভিডিও

একেক জনের কাছে তো একেক জন আইডিয়াল। নুসরাতের কাছে যেমন আইডিয়াল প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়ার সবদিক সামলে চলার মানসিকতাকে শ্রদ্ধা করেন নুসরাত। তেমনি জিতেরও আইডিয়াল হলেন অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চনকে যথেষ্ট শ্রদ্ধা করেন তিনি। এছাড়াও অক্ষয় কুমার এবং তিন খানকে তিনি আইডিয়াল মনে করেন। তবে বাংলা সিনেমার প্রসঙ্গে জিত বলেছেন যে বাংলা সিনেমাতে তিনি কাজ করেছেন ঠিকই আর বাংলা সিনেমার হাত ধরেই তাঁর এত জনপ্রিয়তা। কিন্তু তিনি নিজে বাংলা সিনেমা খুব বেশি দেখেন না। আবার টলিউডে কাউকে তিনি আইডিয়াল মনে করেন না। তবে তিনি মনে করেন সিনেমা পরিচালনা করা যথেষ্ট শক্ত কাজ। দর্শকদের আড়াই তিন ঘন্টা বসিয়ে রেখে ভালো কিছু দেখানো প্রত্যেকটি পরিচালকেরই কর্তব্য আর এই কর্তব্য পালনের জন্য যথেষ্ট খাটতে হয় একজন পরিচালকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button