Bollywood: গুণধর ছেলের জন্য জীবনে প্রথম শ্যুটিং বাতিল করলেন শাহরুখ খান!

নিজস্ব প্রতিবেদন: বলিউড শ্রেষ্ঠ শাহরুখ খান বাদশা নামে আমাদের সকলের কাছেই পরিচিত। তার অভিনয় জগতে তিনি শ্রেষ্ঠ। তার অভিনয় দর্শকদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে চিরকাল। কিন্তু গত শনিবার রাতের পর থেকে এই বলিউড শ্রেষ্ঠ কিং খানের জীবন এক নিমিষে এর মধ্যেই ওলট-পালট করে দেয় তার গুণধর ছেলে আরিয়ান খান।

বলিউড অভিনেতা শাহরুখ খানের দীর্ঘ এত বছরে তার জীবনে ছিল শুধুই সুনাম। কিন্তু গত শনিবার রাতে তাঁর পুত্র আরিয়ান খানের প্রমোদতরীতে মাদক কান্ডএ গ্রেপ্তার হওয়ার পর থেকে তিনি ভেঙে পড়েন। তার গুণধর ছেলের জন্যই তার এত বছরের ফিল্ম জীবনে এই প্রথম তার জীবনে শুটিং করতে বাতিল করতে বাধ্য হন তিনি।

6 ই অক্টোবর সকালে অজয় দেবগনের সাথে শাহরুখের একটি বিজ্ঞাপনের শুটিং ছিল অজয় দেবগন ঠিক সময়মতো পৌঁছে গেলেও শাহরুখের পক্ষে নিজের জন্য লড়াই করা সেই সময় সম্ভব ছিল না । যেখানে শাহরুখের জন্য তৈরি ছিল 25 – 30 জন দেহরক্ষী ,একটি ভ্যানিটি ভ্যান। বিকেল তিনটে নাগাদ তিনি বাতিল করলেন শুটিং, যেখানে তার পুরো ইউনিট রেডি ছিল।

জানা গেছে যে শেষপর্যন্ত বিজ্ঞাপনে অজয় দেবগনের শেষ অংশটুকুই শুটিং করা হয়েছে। শুধু তাই নয় স্পেনে পাঠান এর শুটিং বাতিল করেন কিং খানএমনকি তিনি ছেলে আরিয়ানের সঙ্গেও বোম্বে আদালতে দুই মিনিটের জন্য কথা বলতে এসেছিলেন বলে জানা যায়। এখনো পর্যন্ত সেভাবে তিনি মিডিয়ার সামনে আসেননি।

গত শনিবার রাতে মুম্বাইয়ের রেপ পার্টিতে মাদকসহ আরিয়ান সহ আরও আটজনকে গ্রেপ্তার করে এনসিবি। তারা জানায় আরিয়ানের লেন্স বাক্সের মধ্যে থেকেও তারা ড্রাগস উদ্ধার করেছেন। টানা 16 ঘণ্টা জেরা করার পর আরিয়ান খান শেষ পর্যন্ত স্বীকার করতে বাধ্য হন যে, তিনি মাদক সেবন করেছেন ।এমনকি তিনি এর আগেও আমেরিকা এবং দুবাইতেও মাদক সেবন করেছেন ।প্রথমে 7 অক্টোবর পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ হলেও আগামীকাল তার মেয়াদ বেড়ে যায়। 14 দিনের জন্য তাদের জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়া হয়েছে এখনো পর্যন্ত আরিয়ান খানের এই মামলার জন্য সতীশ মাংশিন্ড জামিনের আবেদন করলেও তা মঞ্জুর করা হয়নি বলে জানা যায়।

শাহরুখের এই বিপর্যয় সময় পাশে দাঁড়িয়েছেন একাধিক সেলিব্রেটি।রবিবার রাতে ‘ মন্নত’ এ শাহরুখের সঙ্গে দেখা করেন সালমান খান। এই বিপর্যস্ত সময় সাবধানে কাটিয়ে ওঠার জন্য টুইটে লিখেছেন পূজা ভাট। তবে শাহরুখ খান এবং তার পুরো পরিবার এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ার সামনে আসেননি বলে জানা যায়।

আরও পড়ুন

Back to top button