ক্যাপ্টেন কোহলি ও অনুষ্কার নাচে মুগ্ধ সোশ্যাল মিডিয়া, রইলো সেই ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ  এমন কিছু কিছু জুটি রয়েছে, যারা অল্পদিনের মধ্যেই সকলের কাছে খুব বিখ্যাত হয়ে যান। বিশেষত নায়ক নায়িকারা বা ফিল্ম জগতের কোনো জুটি কোনো সম্পর্কে জড়িয়ে পরলে বা বিয়ে করে জনপ্রিয় হলে তাদের নাম মানুষের মুখে মুখে ঘোরে। তারা তখন স্যোশাল মিডিয়ায় ট্রেন্ডে চলে আসেন। সবাই তাদের ছবি, ভিডিও আপলোড করেন সবসময়। এমনকি স্যোশাল মিডিয়া খুললেই সকলে এই জুটির ছবি দেখার জন্য উদগ্রীব হয়ে থাকেন।

লেটেস্ট খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

তেমনই একজন জুটি হলেন বিরুস্কা। এই জুটি যেকোনো সিনেমার কাল্পনিক জুটিকেও হার মানাতে বাধ্য। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার নাম একত্রিত করে এই নামটি এসেছে। বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট টিমের একটি পিলার বলা চলে আর অনুষ্কা শর্মা হলেন হিন্দি চলচ্চিত্র জগতের নামকরা অভিনেত্রী। প্রেমের সময় থেকেই এই জুটি স্যোশাল মিডিয়ায় জনপ্রিয়তা পেয়েছিলেন। তাঁদের বিয়ের সময়ে স্যোশাল মিডিয়ায় জুড়ে শুধু তাদেরই ছবি দেখা গিয়েছিল। এখনও এই জুটি সমান জনপ্রিয়। আবার ক’দিন আগে তাদের মেয়ে হলো, যার নাম ভামিকা। দেবী দূর্গার এক নাম ভামিকা। এই কন্যাটিও বাবা-মায়ের মতো জনপ্রিয় হয়ে উঠেছে।

স্যোশাল মিডিয়ায় তাঁদের বিভিন্ন ছবি ও ভিডিও দেখা যায়। সম্প্রতি বিরাট কোহলি নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে বিরাট কোহলি তাঁর স্ত্রীর রূপে মজে গিয়ে অনিমেষ দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন স্ত্রীর দিকে। হঠাৎ অনুস্কা শর্মা প্রশ্ন করে ওঠেন -” ওমন করে কি দেখছ? ” এই প্রশ্নের উত্তরে ঘাবড়ে না গিয়ে স্ত্রীর দিকে এগিয়ে যান বিরাট কোহলি।এরপর তাঁরা দুজনেই মোহম্মদ রফির বিখ্যাত গান “ইয়ে চাঁদ সা রোশন চেহারা “-তে নাচ করতে শুরু করেন। ভিডিওটি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে খুব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button