‘ডার্লিং’ গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে তুমুল নাচ ওম-দেবলীনার, রইলো ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ টি আর পি-এর দিক থেকে সেরার সেরা তালিকায় যেসব বাংলা রিয়েলিটি শো রয়েছে, তার মধ্যে অন্যতম হলো জি বাংলার “ডান্স বাংলা ডান্স”। অনেক দিন পর আবার নতুন করে শুরু হয়েছে শো শুরু হলো। এটির প্রধান বিচারক এখন সুপারস্টার গোবিন্দা। তার সাথে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী, জিৎ। একসময় এদের দুজনকে একসাথে বহু সিনেমায় দেখা যেত, যেগুলো খুব জনপ্রিয় হতো। এখন আবার তাদের একসাথে দেখা গেছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে।

আরও খবরঃ-আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের
আরও খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

তবে এই শোতে নাচের পাশাপাশি সবাই খুব মজা করেন। আর এই মজাগুলো উপভোগ করেন সকল দর্শক। এই শো-তে বিশেষ বিশেষ দিন বা অনুষ্ঠানগুলিকে বিশেষভাবে পালন করা হয়। সম্প্রতি জি বাংলার মঞ্চে পঁচাত্তরতম স্বাধীনতা দিবস পালন করা হলো। এই দিন সকল বিচারকরা জাতীয় পতাকার রঙের পোষাক পরেছিলেন। এই দিন প্রতিযোগীরা দেশাত্মবোধক নাচ করেছিলেন।

এইদিন ডান্স বাংলা ডান্সের সবচেয়ে বড়ো আকর্ষণ ছিল এই শোয়ের মেন্টর ওম সাহানী ও দেবলীনা কুমার বিশেষ নৃত্য পরিবেশন। তাঁরা এইদিন ‘ডার্লিং’ গানের সাথে নাচ করলেন। এই গানটি প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘সাত খুন মাফ’-সিনেমার বিখ্যাত গান। নৃত্য পরিবেশনের সময় দেবলীনার পরনে ছিল গোলাপি রঙের লেহেঙ্গা আর ওমের পরনে ছিল সাদা পাঞ্জাবি ও সবুজ জহর কোট। উপযুক্ত সাজ এবং নাচের অনবদ্য স্টেপ মন কেড়ে নিয়েছে সকল দর্শকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button