‘মাকে বলো একটা ছোট্ট ভাই, বোন এনে দিতে’, ইউভানের মাসির আবদারে চিন্তিত শুভশ্রী

কলকাতা হান্ট ডেস্কঃ এই তো ক’দিন কথা। শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তীর ঘর আলো করে জন্ম নিয়েছিল এক ছোট্ট ফুটফুটে সন্তান, যার নাম যুবান। সেই ইউভানের নাকি এক বছর বয়স হয়ে গেল! এ যেন বিশ্বাসই হচ্ছে না কারুর। কিন্তু বাস্তব এটা যে, সময় নিজের নিয়মেই এগিয়ে যায়। তাই দেখতে দেখতে ইউভানের বয়স এক বছর হয়ে গেল। ইউভানের জনপ্রিয়তা ওর মা-বাবার থেকে কোনো অংশে কম নয়। ইউভানের জন্মানোর সময় থেকেই নেটিজেনরা ইউভানের ভক্ত হয়ে গেছেন। এমনকি ইউভানের নামে খুলে ফেলা হয়েছিল একটি ফ্যান পেজ এবং ফ্যান গ্রুপ।

 

View this post on Instagram

 

A post shared by Deboshree Ganguly (@deboshreeganguly_dg)

লেটেস্ট খবরঃ- ফাঁকে রুমে শরীরী হিল্লোল এ তুমুল নাচ ‘দেশের মাটি’ মাম্পির, ভাইরাল ভিডিও

এই রবিবার ছিল ইউভানের জন্মদিন। ছেলের জন্মদিনে বিশেষ আয়োজন করেছিলেন রাজ-শুভশ্রী। এই দিন ইউভানের মা-বাবা স্যোশাল মিডিয়ায় ছেলের ছবি পোস্ট করে ছেলেকে শুভেচ্ছা জানায়। রাজ চক্রবর্তী পোস্ট করেন কয়েকদিন পুরীতে ঘুরতে গিয়ে সমুদ্র সৈকতে তোলা ইউভানের কয়েকটি ছবি। তেমনই শুভশ্রী গাঙ্গুলীও ছোট্ট ইউভানের সাথে ফ্রেমবন্দি একটি ছবি পোস্ট করে ইউভানকে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের। এই পোস্ট দেখে শুভেচ্ছা জানিয়েছেন দর্শকরা।

লেটেস্ট খবরঃ- মুক্তি পেলো অরুনিতা-পবনদীপের নতুন মিউজিক ভিডিও, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

ইউভানের প্রথমবারের জন্মদিনে একটু অন্যরকম আয়োজন করা হয়েছিল। ইসকনের কয়েকজন প্রভুকে বাড়িতে এনে রাধা-কৃষ্ণের পুস্প বৃষ্টির অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এছাড়াও রাজ-শুভশ্রীর বাড়ি মুখরিত হয়েছিল হরির নামে। এইভাবেই মা-বাবা সহ বাড়ির সকলে মিলে একত্রিতভাবে ইউভানের জন্মদিনে ঈশ্বরের উপাসনায় ব্রতী হয়েছিলেন। আবার জিৎ গাঙ্গুলী ভাগ্নের জন্মদিনে ভাগ্নেকে গান গেয়েও শুনিয়েছেন।

লেটেস্ট খবরঃ-প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে অভিনেত্রী নুসরতের সঙ্গে সম্পর্ক স্থাপন, বিস্ফোরক যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা
shubhoreply
shubhoreply

ইউভানের জন্মদিনে ইউভানের মা-বাবা ছাড়াও ইউভানের দিদি, বড়ো মাসি সকলেই ইউভানকে নিয়ে নানারকম পোস্ট করেছেন। ইউভানের বড় মাসির পোষ্টটি সবচেয়ে নজরকাড়া। তিনি ভালোবেসে লিখেছেন- “আমি ঘন্টার পর ঘন্টা তোমার দিকে তাকিয়ে বসে থাকতে পারি।তুমি এতটাই মিষ্টি ,পৃথিবীর সবথেকে সুন্দর বাচ্চা তুমি।” এছাড়াও লিখেছেন যে ইউভানের এখন তো খেলার বয়স। কিন্তু ইউভানের ঋষি দাদা, দিদি সবাই তো বড়ো হয়েছে। তাহলে ইউভানের খেলার সঙ্গী কে হবে? এই প্রসঙ্গে তিনি আরোও লিখেছেন-” তুমি তাহলে খেলবে কার সাথে ? একটা তো খেলার সঙ্গী চাই নাকি ?? …মা’কে বলো এবার একটা ছোট্ট ভাই বোন এনে দিতে।” এই পোস্ট দেখে শুভশ্রী গাঙ্গুলী স্বয়ং লিখেছেন “হে ভগবান! একদম নয়…।” এই বক্তব্য দ্বারাই প্রমাণিত হয়েছে যে শুভশ্রী গাঙ্গুলী এখনই তিন থেকে চার হওয়ার কোনো পরিকল্পনা করছেন না।

আরও পড়ুন

Back to top button