ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, কালো বিকিনি পরে হট লুকে ভাইরাল দেবলীনা কুমার

কলকাতা হান্ট ডেস্কঃ “রঙ্গবতী,ও রঙ্গবতী”-পুজোর প্যান্ডেলে, বিয়বাড়ির মন্ডপে, মোড়ের মাথায়, বাড়ির ছাদে কারণে অকারণে এই গানটার সাথে নাচতে দেখা গেছে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিদের। ইমন চক্রবর্তীর বিয়ের অনুষ্ঠানই হোক বা কোনো সাধারণ বিয়ের মন্ডপ সব জায়গাতে বাজতেই হবে এই গানটি। আর এই গানটিতে যিনি নাচ করেছিলেন তিনি ও তাঁর স্টেপ ভুলতে পারবে না আবেগপ্রবণ সঙ্গীত ও নৃত্য প্রেমীরা। ‘গোত্র’ সিনেমাতে এই গানটির সাথে নাচ করেছিলেন দেবলীনা কুমার। এরপর আর ফিরে তাকাননি তিনি। জীবন তাঁকে দ্বিগুণ ফিরিয়ে দিয়েছে। ‘হামি’ সিনেমা সহ বেশকিছু জায়গায় অভিনয়ের সুযোগ এসেছে তাঁর কাছে। এখন তিনি ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চের প্রতিযোগীদের গুরুর আসন অলঙ্কৃত করে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

লেটেস্ট খবরঃ- যুবতীর কথা নকল করে স্পষ্ট বাংলা বলছে কাক, দেখুন ভিডিও

বেশ কয়েক দিন আগেই তিনিবিয়ে করেছেন অভিনেতা গৌরব চ্যাটার্জীকে। এরপর থেকে আনন্দ, মজাতে কেটে যাচ্ছে তাঁদের জীবন। তবে কাজে ফাঁকি দিলে কি আর চলে? তাই যে যার মতো কাজ করে চলছেন। দেবলীনা বরাবরই স্বাধীনচেতা। স্যোশাল মিডিয়ায় খোলামেলা পোশাকে ছবি দিয়ে দিয়ে থাকেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

আরও খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

সম্প্রতি দেবলীনাকে আবার দেখা গেল হট অবতারে। চোখে রয়েছে রোদ চশমা, ঠোটে গাঢ় লাল লিপস্টিক আর এলোকেশ সবমিলিয়ে বেশ বোল্ড লুকে ছবি পোস্ট করেছেন তিনি। ছবিটি নেটিজনদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে। সম্ভবত গৌরব চ্যাটার্জীর সাথে গোয়া গিয়ে এই ছবিটি তুলেছিলেন তিনি। তবে যাই হোক ছবিটির কমেন্ট বক্সে অনুগামীদের শুভেচ্ছা আর ভালোবাসার জোয়ার দেখলেই বোঝা যায় তিনি দর্শকদের কতোটা পছন্দের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button