Dharmendra: ছয় সন্তান ছাড়াও প্রকাশ্যে এলো ধর্মেন্দ্রর একষট্টি বছরের আরও এক সন্তান!

নিজস্ব প্রতিবেদন: অনুরাগীর সংখ্যার কমতি নেই বলিউড অভিনেতা ধর্মেন্দ্রর। বলিউডে ‘হিম‍্যান’ নামে পরিচিত ছিলেন এই ধর্মেন্দ্র। তার মাধ্যমে বলিউডে প্রথম শরীরচর্চার চলন নিয়ে আসেন। এতদিন সকলে জানতেন ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ কৌর (Prakash Kaur) এবং তাদের দুটি পুত্র সন্তান সানি দেওল (Sunny Deol), ববি দেওল (Bobby Deol) এবং দুই কন্যা সন্তান অজয়েতা (Ajayeta) ও বিজয়েতা (Vijayeta)। এবং অভিনেতার দ্বিতীয় স্ত্রী হেমা (Hema Malini)- এর আছে দুই কন্যা সন্তান এষা দেওল (Esha Deol) ও অহনা দেওল (Ahana Deol)। কিন্তু হঠাৎ করে, ধর্মেন্দ্র ৬১ বছরের এক সন্তানকে সকলের সামনে নিয়ে আসলেন।

আর সেই ৬১ বছরের সন্তান হলো ধর্মেন্দ্রর উপার্জনে কেনা প্রথম গাড়ি যে তাঁর সুখ-দুঃখের সঙ্গে কাটিয়েছে। এই গাড়ির সঙ্গে ধর্মেন্দ্র একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। ১৮ হাজার টাকার বিনিময়ে এই গাড়িটি ধর্মেন্দ্র কিনেছিলেন ১৯৬০ সালে। তৎকালীন ১৮ হাজার টাকার মূল্য এখন প্রচুর। ভিডিওটি শেয়ার করে ধর্মেন্দ্র লিখেছেন, ‘বিলাভড বেবি’।

 

View this post on Instagram

 

A post shared by Dharmendra Deol (@aapkadharam)

হেমার সঙ্গে ধর্মেন্দ্রর বিয়ে সমাজ ভালো চোখে না নিলেও প্রকাশ কৌর তা মেনে নিয়েছিলেন। তিনি বলেছিলেন, যে কোন পুরুষ হেমার মত সুন্দরী মেয়েকে নিজের বউ হিসেবে চাইবে। এমন কথা বলার পরেও হেমা কোনদিনই ধর্মেন্দ্রর পৈত্রিক ভিটেতে পা রাখেননি।তবে এষা ও অহনার সঙ্গে ধর্মেন্দ্রর প্রথম পক্ষের সন্তান সানির সম্পর্ক বেশ ভালোই। এমনকি সানি চিকিৎসকের ব্যবস্থা করেছিলেন গাড়ি এক্সিডেন্টে হেমা আহত হলে।

আরও পড়ুন

Back to top button