গুটি গুটি পায়ে ১০০ পর্ব পার সাত্যকি-উর্মি জুটির, কেক কেটে চলল সেলিব্রেশন, রইল ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ পরিবারের সকলের পরিচর্যা ও পরম যত্নে বড়ো হয়ে ওঠা এক আদুরে কন্যা আর পরিবারের সমস্ত দায়িত্ব কাঁধে তুলে নেওয়া এক ট্যাক্সি ড্রাইভারের মধ্যে যদি ভালোবাসার সম্পর্ক তৈরি হয় তাহলে কেমন হয়? নিশ্চয়ই বুঝতে পারছেন কোন প্রসঙ্গে এই কথা বলা? জি বাংলার বিখ্যাত ধারাবাহিক “এই পথ যদি না শেষ হয়”-এর পথ চলা শুরু হয়েছিল এই গল্পকে কেন্দ্র করেই। এই ধারাবাহিকটির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনকে দিন।

আরও খবরঃ- এক বছরে পা দিল ছোট্ট ইউভান, জন্মদিনে ছেলেকে আদরমাখা পোষ্ট রাজ-শুভশ্রী

এই ধারাবাহিকটি দর্শকদের পছন্দের তালিকার শিরোনামে বরাবর। এই ধারাবাহিককে কেন্দ্র করে স্যোশাল মিডিয়াতেও পাল্লা দিয়ে চর্চা। টি আর পি-এর দিক থেকেও এটি প্রথমের দিকেই রয়েছে। উর্মি আর সাত্যকি- দুজন ভিন্ন রুচির ছেলে মেয়ে বিপরীত মেরুতে থেকেও তাদের মধ্যে ভালোবাসার খামতি নেই। এমন নিখাদ প্রেমের গল্প তাই সকল দর্শকদের উপভোগ্য।

আরও খবরঃ- দরিদ্রতার জন্য মদ বিক্রি করে চালিয়েছেন পড়াশোনা, আজ ভীল উপজাতির প্রথম IAS অফিসার রাজেন্দ্র

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

বলতে গেলে এই ধারাবাহিকে প্রায়ই আসছে নতুন মোড়। যার ফলে ধারাবাহিকটির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনকে দিন। সম্প্রতি যেমন রাখি বন্ধন উৎসব আর বাড়ির লোকজনকে খাওয়ানো উপলক্ষে এই ধারাবাহিকে নতুন গল্পের মোড় এসেছে। এই নতুন নতুন চমকের জন্যই ধারাবাহিকটি সকলের কাছে এতো প্রিয়। যাই হোক দেখতে দেখতে এই ধারাবাহিকের একশো এপিসোড সম্পূর্ণ হয়েছে।

আরও খবরঃ- ঠিকরে বেরিয়ে আসছে স্তনযুগল, শরীর জুড়ে যৌবনের আগুন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সবার প্রিয় ‘বকুল’

আর একশো এপিসোডের আনন্দ উৎযাপন না করলে হয়? তাই জন্য এই আনন্দ উৎযাপন করতে কেক কাটা হলো এই ধারাবাহিকের ফ্লোরে। যেখানে সাত্যকি, উর্মি সহ বাড়ির সবাইকে দেখা গেছে। মিশমি ও অন্বেষার অনস্ক্রিন সম্পর্ক একেবারেই ভালো নয়। তবে অফস্ক্রিনে বেশ বন্ধুত্ব জমেছে দুজনের। দুজনেই খুনসুটি করছে কেক খাওয়াতে গিয়ে। সকলে মিলে জমিয়ে উপভোগ করছে এই একশোর পথে পদাপর্নের আনন্দ। আর এই উৎযাপনের ছবি, ভিডিও স্যোশাল মিডিয়ায় পোস্ট করা হলে সেই আনন্দে সামিল হয়েছেন দর্শকরাও।

আরও পড়ুন

Back to top button