মা-বাবার সাথে ঘরোয়াভাবে জন্মদিন পালন সন্দীপ্তার, শুভেচ্ছায় ভরালেন অনুরাগীরা

কলকাতা হান্ট ডেস্কঃ “দিনে দিনে বাড়ছে তোমার চুলের বাহার”- শুধু চুল নয়, রূপের বাহারও যেন দিনে দিনে বাড়ছে তাঁর। তিনি বাংলা টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ সন্দীপ্তা সেন। দুর্গা ধারাবাহিক দিয়েই তাঁর অভিনয় জগতে প্রবেশ। এরপর তুমি আসবে বলেই, টাপুর-টুপুর ধারাবাহিকে কাজ করেন তিনি। এই ধারাবাহিক গুলিতে কাজ করার মাধ্যমে তিনি সকলের প্রিয় হয়ে উঠেন। এখন তিনি রানী রাসমণি ধারাবাহিকে মা সারদার চরিত্রে অভিনয় করছেন।

লেটেস্ট খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

ক’দিন আগেই তিনি ৩৫ শে পা দিলেন। তবুও তাঁর রূপের বাহারে মুগ্ধ দর্শকরা। তাঁর জন্মদিনের দিন তাঁর ফ্যান ফলোয়ার্সদের শুভেচ্ছার বন্যা বয়ে যায় স্যোশাল মিডিয়ায়। সেলিব্রেটিরাও শুভেচ্ছা জানান। এমনকি তাঁর প্রিয় বন্ধু রাহুলের থেকেও শুভেচ্ছা পেয়েছিলেন তিনি। যদি এই বিষয়টিকে অন্য মোড়েও নিয়ে যেতে চেয়েছিলেন অনেকেই।

যাই হোক করোনা অতিমারী সেলিব্রেটিদের জীবযাত্রাতেও ব্যাপক প্রভাব ফেলেছে। এই দিন ঘরোয়াভাবেই পালন করা হয় সন্দীপ্তার জন্মদিন। বাবা-মায়ের সাথে জন্মদিন পালন করেছেন তিনি। বাবা অসীম সেন আর মা সুতপা সেনও আনন্দ করে মেয়ের জন্মদিন উদযাপন করেছেন। এইদিন চকলেট ফ্লেভারের বার্থডে কেক কাটা হয়। এই কেক কাটার ছবি তিনি স্যোশাল মিডিয়াতে পোষ্ট করেছেন। ছবিতে তাঁকে দেখা গেছে সাদা রঙের স্ট্রাইপড স্লিভলেস ড্রেস আর তার সাথে ম্যাচিং করা কানের বড় ইয়ারিংয়ে। একটা ফুলের বুকে রাখা ছিল কেকের সামনে। সব মিলিয়ে নিজের জন্মদিন বেশ উপভোগ করেছেন সন্দীপ্তা। এই ছবি স্যোশাল মিডিয়াতে পোষ্ট হতেই শুভেচ্ছার বন্যা বয়ে যায় কমেন্ট বক্সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button