হোটেলের বন্ধ ঘরে একসাথে গোবিন্দা ও রানী মুখার্জী! হাতেনাতে ধরেছিলেন গোবিন্দার বউ সুনিতা

নিজস্ব প্রতিবেদনবলিউডের বিখ্যাত কমেডি কিং হলেন গোবিন্দা। তার সিনেমাগুলোতে কমেডি যেমন ছিল তেমনি নাচ গান প্রভৃতি ছিল দেখার মতো। তার সিনেমাগুলোতে রসিকতা করার মধ্য দিয়েই তিনি দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন এক নিমেষের মধ্যে। তার সিনেমা জগৎ যেমন ছিল রংবেরঙের রঙিন তেমনি ব্যক্তিগত জীবন ও তার ছিল রঙিন।

জানা যায় যে তিনি একের পর এক নামকরা নায়িকাদের সঙ্গে রিলেশনে ছিলেন কখনো করিশমা কাপুর কখনো রবীনা ট্যান্ডন আবার কখনোবা নিলাম এর সাথে রিলেশনশিপে ছিলেন তিনি বলে জানা যায়। এই শতাধিক রিলেশনশিপ এর জন্য তাকে বহুবার জল্পনা-কল্পনার মুখোমুখি হতে হয়েছে। নয়ের দশকের এক নামকরা অভিনেতা ছিলেন তিনি।

জানা গেছে যে তার এই শতাধিক রিলেশনশিপ পরবর্তীকালে তার বিবাহিত জীবনে প্রভাব ফেলতে ছাড়েনি। গোবিন্দা এখন বর্তমানে সুনিতা আহুজার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। শোনা যায় যে অতীতের ওই ঘটনা গুলি নিয়ে তাদের বিবাহিত জীবনে মাঝেমধ্যেই অশান্তি লেগে থাকত। আর এসবের মধ্যেই ঘটে গেল একটি ঘটনা ।অভিনেতা গোবিন্দর সাথে অভিনেত্রী রানী মুখার্জী কে একটি হোটেলের বন্ধ ঘরে পাওয়া গেছে যেটি উদ্ধার করেছে গোবিন্দর বউ সুনিতা।

‘হাদ কর দি আপনে’ এই সিনেমাটার করার সময় গোবিন্দর সাথে প্রথম সাক্ষাৎকার হয় রানী মুখার্জি এই সিনেমার শুটিংয়ের জন্য কখনো সুইজারল্যান্ড কখনোবা মার্কিন যুক্তরাষ্ট্রের যেতে হয়েছিল তাদের কে। রানী মুখার্জি তখন বেশ নামকরা নায়িকাদের মধ্যে একজন ছিল তার ‘কুছ কুছ হোতা হ্যায়’,’ হ্যালো ব্রাদার’,’ বাদল’ এর মত ব্লকবাস্টার মুভি করার পর তিনি দর্শকদের কাছে নামকরা হয়ে উঠেছিলেন।

কিন্তু অভিনেতা গোবিন্দর সাথে সিনেমা করা তো যেকোনো নায়িকাদের পক্ষেই একটা বিরাট বড় প্রাপ্তি। তাই রানী মুখার্জি ও এই সিনেমাটি করার সময় যথেষ্ট উত্তেজিত ছিলেন ।এই সিনেমাটির শুটিং এর সময় শোনা যায় যে গোবিন্দা ও রানী মুখার্জি বেশ কাছাকাছি চলে এসেছিলেন । এবং তাদের অনেক জায়গায় একসঙ্গে দেখা গেছে, যেটি ভালো চোখে নিলেন না সুনিতা আহুজা।

আরও পড়ুন

Back to top button