গুনগুনকে ঘাড়ধাক্কা দিলেন তাঁর ননদরা, কিসের বিবাদ ‘খড়কুটো’ পরিবারে!

কলকাতা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন ধরনের সৃজনশীল লেখা, ছবি বা ভিডিও একইসাথে প্রচুর মানুষের কাছে পৌঁছায়। চারপাশের বিভিন্ন ঘটনাও জানা যায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তেমনই মনোরঞ্জনের জন্যও এই স্যোশাল মিডিয়ার বিকল্প নেই। বিভিন্ন সেলিব্রেটিরা স্যোশাল মিডিয়ায় অ্যাক্টিভ। তাদের বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও পোস্ট হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

তৃণা সাহা বাংলা টেলিভিশন জগতের একজন বিশিষ্ট অভিনেত্রী। বর্তমানে তৃণা সাহা ‘ খড়কুটো ‘ নামের একটি বিখ্যাত ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। আবার তিনি বিবাহসূত্রে আবদ্ধ হয়েছেন বিখ্যাত অভিনেতা নীল ভট্টাচার্যের সাথে। তাঁর স্বামী নীল ভট্টাচার্য অভিনয় করছেন ‘ কৃষ্ণকলি ‘ নামক ধারাবাহিকে। এই অভিনেত্রী যথেষ্ট জনপ্রিয় স্যোশাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

সম্প্রতি তৃনা সাহা একটি ইনস্টাগ্রাম রিল পোস্ট করেছেন যেখানে তৃনা সাহাকে দেখা যাচ্ছে তাঁর দুই অনস্ক্রিন ননদ প্রিয়াঙ্কা মিত্র এবং সোনাল মিশ্রের সাথে। তাদেরকে দেখা যাচ্ছে একটি ইংলিশ গানের সঙ্গে নাচ করতে। কিন্তু হঠাৎ করেই নাচতে নাচতে তৃণার গলার স্বর পাল্টে যায়, নায়িকার গলার স্বর ছাগলের স্বরের মতো হয়ে যায়। আর তাঁর দুই ননদ তাকে ধাক্কা মেরে সরিয়ে দেয়। আসলে গানের সাথে মজা করে এমনটা করেছেন তিনজন। এই তিন অভিনেত্রীকে মাঝে মাঝেই এমন ধরনের রিল পোস্ট করতে দেখা যায়। দর্শকরা এগুলো উপভোগ করেন ভীষণভাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button