দীর্ঘ ৩৭ বছরের কেরিয়ারে শেষ করলেন ৫১৯তম ছবির শ্যুটিং! আবেগপ্রবণ অনুপম খের!

অনুপম খেরকে বলিউডে সবাই একনামে চেনেন। তাঁর সাথে আলাদা করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার পরে না। মহেশ ভাটের সারাংশ ছবি দিয়ে তাঁর পথ চলা শুরু হয়। এই ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এই সিনেমার জন্য বহু পুরস্কার তাঁর ঝুলিতে চলে আসে। এরপর বহু সিনেমাতে কাজ করেছেন তিনি। তবে এখন তিনি শুধু অভিনেতা নন, তিনি একজন শিক্ষকও বটে। তিনি অভিনয়ের প্রশিক্ষণ দেন এখন। তাঁর থেকে প্রশিক্ষণ পেয়েছে বহু অভিনেতা-অভিনেত্রী। বহু সফল অভিনেতা-অভিনেত্রীর পথচলা শুরু হয় তাঁর অভিনয় শিক্ষার মাধ্যমে।

https://www.instagram.com/p/CTA7KO5sqdP/?utm_source=ig_embed&ig_rid=a85cb32d-e20e-44a9-8429-d8b351936f7d

অনুপম খের বলিউডে স্ব-মহিমায় নিজস্ব আসন তৈরি করেছেন। তাঁর অভিনয় করা বহু সিনেমা ব্যপকভাবে ব্যাবসায়িক সফলতা পেয়েছে। তিনি অভিনয় জগতে ৩৭ বছর ধরে কাজ করছেন। তিনি মোট ৫১৯ টি সিনেমাতে কাজ করেছেন। সম্প্রতি তিনি ৫১৯ তম সিনেমার কাজ শেষ করেছেন।

তাঁর ৫১৯ তম কাজের ছবি স্যোশাল মিডিয়াতে পোষ্ট করেছেন তিনি। ছবিতে দেখা গেছে তিনি মাঝে বসে আছেন আর তাঁকে ঘিরে রয়েছেন বাকিসব অভিনেতা,পরিচালক। ‘শিব শাস্ত্রী বলবোয়া’ ছবির মাধ্যমে ৫১৯ তম ছবির কাজ সমাপ্ত করেছেন অনুপম খের। ৪০ দিন ধরে এই সিনেমার কাজ চলেছে। তিনি তাঁর ৫১৯ তম সিনেমার কাজের ছবি স্যোশাল মিডিয়াতে পোষ্ট করে পরিচালক সহ তাঁর সহ অভিনেতাদের ধন্যবাদ জানিয়েছেন। উল্লেখ্য যে অনুপম খেরের স্ত্রী কিরণ খের ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন, তখন অনুপম খের সবসময় স্ত্রীর পাশে ছিলেন। কয়েকদিন আগে দুজনের ৩৬ বছরে বিবাহবার্ষিকী ছিল। সেই ছবিও অনুপম খের স্যোশাল মিডিয়াতে পোষ্ট করেছেন। তবে ক্যান্সার আক্রান্ত হওয়ার পর খুব বেশি প্রকাশ্যে আসতে দেখা যায়নি কিরণ খেরকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button