‘চিনতে পারছি আসল বন্ধু কারা’! ‘মিমি চক্রবর্তীকে উদ্দেশ্য করে এই পোস্ট’, নুসরত জাহানের পোস্টে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে টলিউড অভিনেত্রী নুসরত জাহানের করা একটি পোস্টে তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছে। শুধুমাত্র সিনেমা জগতেই নয় সমগ্র সোশ্যাল মিডিয়াতেও নুসরত জাহান সমানভাবে খ্যাত। অভিনেত্রীকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রকমের ইঙ্গিতপূর্ণ পোস্ট তার অনুগামীদের মধ্যে শেয়ার করে নিতে দেখা যায়। ঠিক তেমনি একটা পোস্ট নাম না করে তার প্রাক্তন বন্ধুর উদ্দেশ্যে কটাক্ষ করতে দেখা যায়।

সম্প্রতি একটি পোষ্ট নুসরাত জাহান কে শেয়ার করতে দেখা যায়। যে পোস্টে বলা হয়েছে যে, তিনি যত বারই তার লক্ষ্যের দিকে মনোযোগ দিচ্ছেন, ততবারই তার জীবন থেকে বন্ধুর সংখ্যা কমে যাচ্ছে। তিনি আরো বলেছেন যে ‘এখন বুঝতে পারছি আসল বন্ধ কারা।’

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

প্রসঙ্গত নুসরাত এবং মিমির বন্ধুত্ব নেটিজেনদের নজর কেড়েছিল এর আগেই। সিনেমা জগতের পাশাপাশি রাজনীতিতেও পাশে দাঁড়িয়ে লড়াই করে গেছেন তারা। তাই নুসরাতের শেয়ার করা পোস্ট এ কারোর নাম না করলেও নেটিজেনদের মধ্যে অনেকেই সন্দেহ করেছেন যে এই কটাক্ষ্য করা হয়েছে মিমির উদ্দেশ্যেই।

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়াবার পরপরই নুসরাত এবং মেয়ের মধ্যে বন্ধুত্ব ফিকে হয়ে যেতে শুরু করে। এবং নুসরাতের সন্তান জন্মানোর পরেও একবারও সে প্রসঙ্গে কথা বলতে দেখা যায়নি মিমি কে।তাই নুসরত কারোর নাম না করলেও সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের মনে হয়েছে যে মিমির উদ্দেশ্যেই নুসরাত এই কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন।

আরও পড়ুন

Back to top button