শুভশ্রীর ছেলের জন্মদিন, ভাগ্নে ইউভানের জন্মদিনে এক বিশেষ উপহার দিলেন গায়ক জিৎ গাঙ্গুলী

কলকাতা হান্ট ডেস্কঃ কথায় আছে, মামা-ভাগ্নে যেখানে কোনো চিন্তা নেই সেখানে। কংস মামা নিধন হয়েছিল তার ভাগ্নে কৃষ্ণের দ্বারা একথা অবশ্যই ঠিক।কিন্তু এমনিতে মামা-ভাগ্নের মধ্যে সুন্দর সম্পর্কই বজায় থাকে সর্বদা। তেমনি ইউভানের জন্মদিনে তার মামা তাকে দিলো বিশেষ একটি চমক। কিংবা চমকপ্রদ উপহারও বলা চলে। ২০২০ সালে শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তীর ঘর আলো করে জন্ম নিয়েছিল এক ছোট্ট ফুটফুটে সন্তান, যার নাম যুবান। ইউভানের জন্মের সময় থেকেই নেটিজেনরা ইউভানের ভক্ত হয়ে গেছেন। এমনকি ইউভানের নামে খুলে ফেলা হয়েছিল একটি ফ্যান পেজ।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

আরও খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

গত রবিবার ছিল ইউভানের জন্মদিন। এই দিন ইউভানের মা-বাবা স্যোশাল মিডিয়ায় ছেলের ছবি পোস্ট করে ছেলেকে শুভেচ্ছা জানায়। রাজ চক্রবর্তী পোস্ট করেন কয়েকদিন পুরীতে ঘুরতে গিয়ে সমুদ্র সৈকতে তোলা ইউভানের কয়েকটি ছবি। তেমনই শুভশ্রী গাঙ্গুলীও ছোট্ট ইউভানের সাথে ফ্রেমবন্দি একটি ছবি পোস্ট করে ইউভানকে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের। এই পোস্ট দেখে শুভেচ্ছা জানিয়েছেন দর্শকরা।

আরও খবরঃ-  রেহাই নেই বৃষ্টির থেকে! নতুন করে তৈরি হচ্ছে নিম্নচাপ

ইউভানের প্রথমবারের জন্মদিনে একটু অন্যরকম আয়োজন করা হয়েছিল। ইসকনের কয়েকজন প্রভুকে বাড়িতে এনে রাধা-কৃষ্ণের পুস্প বৃষ্টির অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এছাড়াও রাজ-শুভশ্রীর বাড়ি মুখরিত হয়েছিল হরির নামে। এইভাবেই মা-বাবা সহ বাড়ির সকলে মিলে একত্রিতভাবে ইউভানের জন্মদিনে ঈশ্বরের উপাসনায় ব্রতী হয়েছেন।

আরও খবরঃ- আজকের রাশিফল বুধবার ১৫ সেপ্টেম্বর ২০২১

এইদিন রাজ-শুভশ্রীর বাড়িতে এসেছিলেন জিৎ গাঙ্গুলী। তিনি ভাগ্নেকে একটি গান গেয়ে শোনালেন এই দিন। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘সিটি লাইফ’ সিনেমার জনপ্রিয় গান ‘মুসকুরানে কি বাজা তুম হো’ গানটিকে বাংলা তরজমা “আমার হাসির কারণ তুমি” গানটি গেয়ে শোনান ভাগ্নেকে। ভাগ্নে কিছু না বুঝলেই। ভাগ্নের মা বেজায় খুশি এমন গান শুনে। এমন উপহার কি আর সবাই দিতে পারে? আবার এইদিন সন্ধ্যাবেলা বাড়ির সবার উপস্থিতিতে কেক কেটে ইউভানের জন্মদিন উৎযাপিত হলো। তবে সবটাই করা হয়েছিল ঘরোয়াভাবে। আসলে যতোই বিশেষ দিন হোক না কেন, এই অতিমারী পরিস্থিতিতে সচেতন মা-বাবার কর্তব্য থেকে সরে আসতে তো পারেন না রাজ-শুভশ্রী।

আরও পড়ুন

Back to top button