Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

কলকাতা হান্ট ডেস্কঃ ইউভানের মতো কবীরও দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছেন। কবীরের বিভিন্ন ছবি, ভিডিও নিউজফিডে ঘোরাফেরা করতে থাকে। কবীর বাংলা ইন্ড্রাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীর একমাত্র আদুরে সন্তান। সকলের কাছেই কোয়েল মল্লিক অন্যতম পছন্দের। তাঁর অনুগামীদের সংখ্যা প্রচুর। তিনি বিখ্যাত অভিনেতা রনজিৎ মল্লিকের কন্যা। তার অনেক ফ্যান ফলোয়ারস রয়েছে। তাঁকে কেন্দ্র করে অনেকগুলি ফ্যান পেজ ও আছে। রূপে গুণে সকল দর্শকের মন কেড়ে নিয়েছে এই জনপ্রিয় অভিনেত্রী।

আরও খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

যেহেতু তাঁর বাবা রনজিৎ মল্লিক অভিনয় জগতের সাথে যুক্ত তাই ছোটবেলা থেকেই বহু অভিনেতা, পরিচালকের সাথে তাঁর যোগাযোগ রয়েছে। নাটের গুরু সিনেমায় অভিনয়ের মাধ্যমে কোয়েল মল্লিকের অভিনয় জগতে পদার্পণ। তারপর একে একে বহু বিখ্যাত সিনেমা করেছেন তিনি। দেব, জিৎ সবার সাথে কাজ করেছেন তিনি। ২০১৩ সালে তাঁর বিয়ে হয় নিসপাল সিং রানের সাথে। গত বছর একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তার পুত্রের নাম কবীর।

আরও খবরঃ- নতুন যাত্রা শুরু অভিনেত্রী রচনা ব্যানার্জির, রাত বারোটায় আসতে চলেছে সুখবর

এই কবীরের কারণেই তাঁকে এখন খুব বেশি সিনেমায় দেখা যায় না। কিন্তু তিনি স্যোশাল মিডিয়াতে খুব অ্যাক্টিভ। কয়েকদিন আগেই যেমন জন্মাষ্টমীর দিন তিনি কবীরকে কৃষ্ণ সাজিয়েছেন। কৃষ্ণ সাজে কবীরের একটি ছবিও পোস্ট করেছিলেন কোয়েল, যেখানে মায়ের কোলে দেখা যায় ছোট্ট কৃষ্ণ অর্থাৎ কবীরকে। তবে ছবিটিতে কবীরের মুখ ছিল মায়ের দিকে। আসলে কোয়েল বা নিসপাল কেউই কবীরের ছবি খুব বেশি পোস্ট করতে পছন্দ করেন না স্যোশাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

আরও খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

তবে কয়েকদিন আগে কোয়েল মল্লিক তাঁর নিজস্ব ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন একটি ভিডিও। যে ভিডিওটিতে গোলাপি টি-শার্ট ও নীল ট্র্যাক পরে ব্যাডমিন্টন প্র্যাকটিস করতে দেখা গেছে কোয়েলকে । কোয়েল অবশ্য একা খেলছেন না। তাঁর সঙ্গে রয়েছেন পরিবারের খুদে সদস্যরা। কিন্তু হঠাৎ করেই চলে আসে একরত্তি কবীর। তার পরনে ছিল লাল প‍্যান্ট ও লাল-সাদা স্ট্রাইপড টি-শার্ট। ছোট ছোট পায়ে হাঁটতে হাঁটতে এসে কবীর জড়িয়ে ধরে কোয়েলকে। কোয়েল তখন সব্যসাচীর মতো একসাথে সন্তান আর এক হাতে ব্যাটমিন্টন সামলাতে থাকেন। এই না হলে নারী জন্মের সার্থকতা। আহা! দেখলে যেন চোখ জুড়িয়ে যায়। তাই তো ভিডিওটি পছন্দ করেছেন নেটিজনরা।

77 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button