‘বুড়ি হয়ে গেছেন কাজল’, অভিনেত্রীর দুর্গাপুজোর ছবিতে তুমুল কটাক্ষ শুরু নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: দুর্গাপুজো শেষ হয়েছে মাত্র কয়েকদিনের ব্যাপার। এখনো পুজোর রেশ কাটেনি। তাই পুজোর সময়কার বিভিন্ন বিষয়ের আলোচনা,সমালোচনায় ব্যস্ত নেটিজনরা। পুজোর সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে পুজোর সাজ। পুজোর আগে থেকেই প্রত্যেকে নিজেদের মতো করে প্রস্তুতি শুরু করে দেয়। আর বাঙালির কাছে দুর্গাপুজো তো প্রাণের থেকেও প্রিয় উৎসব।

এই উৎসবের জন্য রং বেরঙের ড্রেস, সাজগোজের ফ্যাশন চলতে থাকে। বিভিন্ন নায়ক নায়িকারা বিভিন্ন ব্র্যান্ডের সাজগোজ কিংবা পোশাকের ফটোশুট করেন। বিভিন্ন পত্রিকায়,টিভিতে বা নামকরা বিভিন্ন ম্যাগাজিনে নায়িকাদের বিভিন্ন রকম পোষাকে ও জুয়েলারিতে দেখা যায়। এবছরেও বিভিন্ন নায়ক-নায়িকাদের পুজোর আগে থেকেই বিভিন্ন ফটোশুটে দেখা গেছে। আর পুজোর সময় তো তারা ছবি তুলবেনই। একেকজন অভিনেতা-অভিনেত্রী একেক রকম সাজে নিজেদের উপস্হাপিত করেছেন পুজোর দিনগুলোতে।

 

View this post on Instagram

 

A post shared by PEOPLE OF BOLLYWOOD (@peopleofbollywood)

এখন দুর্গাপুজো শুধু কলকাতাতেই হয় না, এখন বোম্বেতেও বেশ জাঁকজমকপূর্ণ দুর্গাপুজোর আয়োজন করা হয়। বোম্বের বেশ কিছু জায়গায় গ্রুপ মিলে বা বিভিন্ন পরিবারে জাকজমকপূর্ণ ভাবে সম্পন্ন হয় এই মহোৎসব। ঠিক যেমন মুখার্জি বাড়ির দুর্গা পুজো অনুষ্ঠিত হয়। এই মুখার্জি বাড়ির দুর্গা পুজোতে কাজল, তনুজা, রানি সকল নায়িকাদের দেখা যায় এক ছাদের তলায়।

সমগ্র মুখার্জি পরিবারের সবাই মিলে পুজোর আনন্দে মেতে ওঠে। গত বছর করোনার কারণে তেমন আড়ম্বরপূর্ণ ভাবে দুর্গাপুজো না হলেও, এই বছর জমিয়ে সবাই মিলে পুজোর আনন্দ করেছেন। এই বছর দুর্গাপুজোতে অজয় দেবগনের স্ত্রী কাজল উপস্থিত ছিলেন। তিনি বিভিন্ন রকম সাজে সেজে উঠেছিলেন পুজোর দিনগুলোতে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দুর্গা পুজোর কোনো দিন লাল রঙের পোশাকে আবার কখনো নীল বা কখনো সবুজ রঙের পোশাকে সেজে উঠেছিলেন অভিনেত্রী। এইসবের সাজের মধ্যে থেকে অষ্টমীর সকালে কাজলের সাজটি স্যোশাল মিডিয়াতে ভাইরাল হয়েছে বেশ। এইদিন তিনি লাল শাড়ি ও ব্যাকলেস ডিপ নেকের লাল ব্লাউজ পরেছিলেন। এই লুক নিয়ে বিভিন্ন ধরনের সমালোচনা সৃষ্টি হয়েছে স্যোশাল মিডিয়ায়। অনেকেই কাজলের ফিগার নিয়ে কটাক্ষ করেছেন।

অভিনেত্রীর ছবি দেখে অনেকেই বলেছেন তিনি নাকি অনেক মোটা হয়ে গেছেন আবার কেউ কেউ বলেন তাঁর চোখেমুখে নাকি বয়সের চাপ পরে গেছে। কেউ কেউ আবার তাঁর ক্লিভেজের প্রসঙ্গ টেনে এনেছেন। এইভাবেই বিভিন্নভাবে আক্রমণ করা হয়েছে কাজলকে। তবে অনেকেই স্রোতের বিপরীতে গিয়ে কাজলের ভূয়সী প্রশংসা করেছেন। বয়স হলে বয়সের ছাপ পরতেই পারে চোখে, মুখে। তাই বলে কাজলের রূপ লাবণ্য যেন দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আরও পড়ুন

Back to top button