সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে মিলল সম্মতি, স্ত্রী ডোনার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী করিনা কাপুর খান

কলকাতা হান্ট ডেস্কঃ বিখ্যাত ব্যক্তিদের নিয়ে বায়োপিক বানানো হয়। আর হিন্দি বাংলা মিলিয়ে সমস্ত ভাষাতেই বিখ্যাত ব্যক্তিদের নিয়ে বায়োপিক রয়েছে। সাধারণত কোন সেলিব্রিটি বা বিশেষ ব্যক্তিদের নিয়ে বায়োপিক তৈরি হয়। আর সেই বায়োপিকগুলি যথেষ্ট জনপ্রিয় হয় ও প্রচুর টাকার ব্যবসা করে থাকে। খেলার জগতের বহু মানুষকে নিয়ে বায়োপিক হয়ে থাকে, যেমন- শচীন টেন্ডুলকার, ঝুলন গোস্বামী, মহেন্দ্র সিং ধোনি। এদেরকে নিয়েও বায়োপিক বা সিনেমা হয়েছে। আর এইসব সিনেমা বায়োপিকগুলি যথেষ্ট জনপ্রিয় হয়েছে।

আরও খবরঃ- মাধ্যমিক পাশে ভারতীয় রেলে নিয়োগ, ট্রেনিং চলাকালীন প্রতিমাসে স্টাইপেন্ড পাবেন

সম্প্রতি বাংলা ক্রিকেট টিমের অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে একটি বায়োপিক হতে চলেছে। সৌরভ গঙ্গোপাধ্যায় শুধু ভারতীয় ক্রিকেট টিমের একজন অধিনায়ক নন, তিনি বর্তমানে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট। তিনি সমস্ত বাঙালি তথা ভারতীয় কাছে আবেগ। বিশেষত বাঙ্গালিদের কাছে তিনি আজও দাদা বা মহারাজা হিসেবে জনপ্রিয়। এবার তাঁকে নিয়ে বায়োপিক হতে চলেছে হিন্দিতে।

আরও খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

সৌরভ গঙ্গোপাধ্যায় সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, তিনি এই বায়োপিক তৈরিতে সম্মতি জানিয়েছেন। মুম্বাইয়ের বহু প্রযোজনা সংস্থা এগিয়ে এসেছিল দাদার বায়োপিক বানাতে। তবে দাদা নিজে লাভ রঞ্জনকেই সবুজসংকেত দিয়েছেন এই বায়োপিক তৈরির ব্যাপারে। তাই এখন মনে হচ্ছে ‘পেয়ার কা পঞ্চনামা’-এর পরিচালকই সৌরভ গাঙ্গুলীর বায়োপিক তৈরি করতে চলেছেন। তবে এই সিনেমাতে রণবীর কাপুরের অভিনয় করার সম্ভাবনা সবচেয়ে বেশি। সৌরভ গঙ্গোপাধ্যায় ব্যক্তিগত পছন্দের তালিকায় রানবীর কাপুর রয়েছেন প্রথমে। অবশ্য এই তালিকাতে হৃত্বিক রোশন বাদ যান নি।

আরও খবরঃ- ভারী বৃষ্টির পূর্বাভাস, সঙ্গে চলবে ঝোড়ো হাওয়ার দাপট

তবে সৌরভ গাঙ্গুলীর স্ত্রী অর্থাৎ ডোনা গাঙ্গুলীর চরিত্রে কে অভিনয় করবেন তা জানা যায়নি। তবে যতটুকু শোনা যাচ্ছে তাতে করিনা কাপুর খানের অভিনয় করার সম্ভাবনা সবচেয়ে বেশি।কারণ দাদার সবচেয়ে পছন্দ করিনা কাপুর খানকে। এছাড়াও এই তালিকায় রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন এবং আলিয়া ভাট। কিন্তু এই বায়োপিকটির শুটিংয়ের কাজ কবে শুরু হবে বা রিলিজ হবে সেই সম্পর্কে তেমন কিছু জানা যায়নি। তবে শীঘ্রই দর্শকরা উপহার পেতে চলেছে একটি দারুণ বায়োপিকের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button