মা হবেন বলেই ছাড়লেন ধারাবাহিক, দেখুন ‘মিঠাই’ খ্যাত নন্দার সদ্যোজাত সন্তানকে

নিজের সন্তানের মুখ প্রকাশ্যে আনলেন মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী। না, না মিঠাইয়ের সন্তান নয়। মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু এখনও অবিবাহিতা। তিনি মা হবেন কি করে আর সন্তানের ছবিই বা প্রকাশ্যে আনবেন কি করে? নিজের সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। একটা সময়ে মিঠাই ধারাবাহিকে অভিনয় করতেন তিনি। তবে মাঝ পথে তিনি ছেড়ে দেন এই ধারাবাহিকে অভিনয়ের কাজ। এর কারণ ছিল তাঁর অন্তঃস্বত্তা হওয়া। গত বছর জুলাই মাসে মা হয়েছেন প্রিয়ম চক্রবর্তী। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এতোদিন নিজের ছেলের মুখ তিনি প্রকাশ্যে আনেননি। তবে এতোদিন পর ছেলের ছবি প্রকাশ্যে এনেছেন স্যোশাল মিডিয়াতে।

প্রিয়ম চক্রবর্তীর সাথে ২০১৯ সালে বিবাহ হয় অভিনেতা শুভজিৎ করের। অভিনয় জগতের মাধ্যমেই তাঁদের পরিচয়। তারপর তাঁদের প্রেম এবং পরে বিবাহ। আর বিয়ের দুবছরের মধ্যেই সন্তানের জন্ম হয় তাঁদের। ছেলেকে নিয়ে তাঁদের এখন ভরা সংসার। তাঁরা ছেলের নাম রেখেছেন ‘মিশভ’। ছেলের যত্ন নেওয়া,ছেলেকে দেখভাল করা থেকে ছেলের সমস্ত কাজ নিজের হাতেই সামলাচ্ছেন অভিনেত্রী। তাই জন্য আপাততঃ অভিনয় জগত থেকে সরে এসেছেন তিনি। তবে তিনি সামাজিক মাধ্যমে যথেষ্ট অ্যাক্টিভ।

View this post on Instagram

A post shared by Prriyam Chakroborty (@prriyamchakroborty)

প্রিয়ম ছেলের যে ছবি শেয়ার করেছেন স্যোশাল মিডিয়াতে,সেই ছবিতে দেখা যাচ্ছে ছেলের আঙ্গুল ধরে আছেন প্রিয়ম। আর ক্যাপশনে লিখেছেন,”আমাদের জগতের শাসক”। সত্যিই সকল পিতা-মাতার কাছে ছেলে তো রাজাই বটে। তার আদেশেই যেন চলতে থাকে বাবা মায়ের নতুন জীবন। ছেলের যত্ন নেওয়ার মাধ্যমে তিনি নিজের মাতৃত্ব উপভোগ করছেন। তবে ছেলে একটু বড় হলে ফের কাজে ফিরবেন বলেই জানা গিয়েছে। তবে শুভজিৎ এখন কাজ করছেন ধ্রুবতারা ধারাবাহিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button