নতুন জীবন শুরু করেছেন রোহিত শ্রীময়ী, সেখানেও কাঁটা হয়ে হাজির জুন!

কলকাতা হান্ট ডেস্কঃ ‘চমকের পর চমক’ না থাকলে ধারাবাহিকের জনপ্রিয়তা বৃদ্ধি পায় না। যেহেতু ধারাবাহিক দীর্ঘ কয়েকমাস বা কয়েকবছর ধরে দেখানো হয়, তাই ধারাবাহিকে নানারকম চমক থাকার প্রয়োজন হয়। এই মুহূর্তে সবচেয়ে চমকপ্রদ ধারাবাহিক হলো শ্রীময়ী। শ্রীময়ী ধারাবাহিকটির পথ চলা শুরু হয়েছিল একটি অন্যরকম গল্পের মাধ্যমে। মেয়েদের বিয়ে হয়ে গেলে সংসার জীবনের যাঁতাকলে পিষে যায় সাধারণ গৃহবধূর জীবন, আর তারপর সেই গৃহবধূর স্বপ্নগুলো রোজ কেঁদে ওঠে মনের মধ্যে। কিন্তু প্রকাশের সুযোগ পায় না। এই গল্পই ছিল এই ধারাবাহিকের মূল উপজীব্য। এই ধারাবাহিকে শ্রীময়ীর চরিত্রে অভিনয় করেন ইন্দ্রাণী চ্যাটার্জী। শুরুর দিকে এই ধারাবাহিক টি আর পি-এর দিক থেকে যথেষ্ট ভালো ছিল।

আরও খবরঃ- Srabanti Chatterjee: মাসি হওয়ার পর এবার আরো এক সুখবর দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

তবে এখন এই ধারাবাহিকে দেখানো রোহিত সেন আর শ্রীময়ীর বিয়ের কারণে দর্শকদের মধ্যে দুটো দল দেখা দিয়েছে। একটি দল সমর্থন করছেন এই বৈবাহিক সম্পর্ক। আরেকটি দল বলছেন এই বৈবাহিক সম্পর্ক আদতে ন্যাকামি ছাড়া কিছুই নয়। বর্তমানে টি আর পি-এর দিক থেকে নবম স্থানে রয়েছে এই ধারাবাহিক। শুধু তাই নয় এই ধারাবাহিক নিয়ে ট্রোল করা হচ্ছে স্যোশাল মিডিয়ায়। এই ধারাবাহিক নিয়ে বিভিন্ন মিম তৈরি হচ্ছে। আর এই ধারাবাহিকের কুৎসা এখন স্যোশাল মিডিয়ার নিউসফিডে।

আরও খবরঃ- Aindrila Sharma: কেমো নেওয়ার পর অন্য এক রূপ, আয়নায় নিজেকে দেখে আঁতকে উঠেছিলেন ঐন্দ্রিলা

তবে এই ধারাবাহিকে আসছে নতুন চমক। বহুদিন পর ফিরেছে জুন আন্টি। দীর্ঘদিন ধরে জেলে জীবন কাটিয়ে আবার ফিরে এসেছে জুন আন্টি। দর্শকরা আশঙ্কা করছিলেন সে এসেই নিশ্চিয়ই কোনো অঘটন ঘটাবেন। ইতিমধ্যেই একটি প্রোমো দেখা গেছে জি বাংলার পর্দায়, যে প্রোমোতে দেখা গেছে শ্রীময়ী আর ডিঙ্কা একসাথে গান করতে উঠেছে একটি সাংস্কৃতিক মঞ্চে। তবে হঠাৎ করেই জুন আন্টি মঞ্চে উঠে শ্রীময়ীকে বাজেভাবে অপমান করতে থাকে। তাহলে এরপর কি হতে চলেছে সেটা দেখার জন্যই আগ্রহী সবাই। রোহিত সেন কিভাবে বাঁচাবে শ্রীময়ীকে সেটাই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button