মোদক পরিবারে বিয়ের আসর, মিঠাই রানীকে মালা পরাবেন উচ্ছেবাবু!

কলকাতা হান্ট ডেস্কঃ মিঠাই রানী আর উচ্ছেবাবু- এই দুই চরিত্র এখন দর্শকদের পছন্দের শীর্ষে রয়েছে। জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের চরিত্র এই দুটি। এই দুই চরিত্রের মধ্যে প্রেম জমে ক্ষীর। আর সেই প্রেম দেখে দর্শকদের মন আনন্দে ডগোমগো করছে। মিঠাই সিরিয়ালটির খুব বেশি দিন শুরু হয়নি। তবে অল্প দিনেই নিখুঁত অভিনয় আর সকলের অসাধারণ চরিত্র-চিত্রনের ক্ষমতার মাধ্যম এই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছে। টি আর পির দিক থেকে প্রথম দিকেই থেকেছে এই ধারাবাহিক বরাবর। বলতে গেলে প্রায় প্রতি সপ্তাহেই এই ধারাবাহিকে এসেছে নতুন মোড়। সকলের মধ্যে তৈরি হয়েছে নতুন সম্পর্কের রসায়ন। তাইতো এই ধারাবাহিকটি সকলের কাছে এত প্রিয়।

লেটেস্ট খবরঃ- ড্রাগন ফল চাষ করে ১০ লক্ষ আয়, শুনে চক্ষুচড়কগাছ নেট নাগরিকদের

এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতো বৃদ্ধি পেয়েছে যে এই ধারাবাহিকটি তামিলে আর ওড়িয়াতে রিমেক শুরু হয়েছে। এই দুই ভাষাতেও দেখানো হবে ধারাবাহিকটি। এই ধারাবাহিকে এখন এসেছে নতুন মোড়। কয়েকদিন আগে দেখানো হয়েছিল তোর্সার ষড়যন্ত্রে মিষ্টির কারখানা পুড়িয়ে দেওয়ার অপরাধে গ্রেফতার করা হয় মিঠাইকে। সিদ্ধার্থ তখন সিঙ্গাপুরে। কিন্তু ভালোবাসার টানকে তো উপেক্ষা করা যায় না। তাই সিদ্ধার্থ সিঙ্গাপুর থেকে ফিরে আসে মিঠাইয়ের টানে। আর ভালোবাসার জোড়ে রক্ষা পায় মিঠাই।

আরও খবরঃ- ছোটপর্দার জনপ্রিয় চরিত্র ‘পটকা’ বাস্তবে কেমন, সেই ব্যাপারে মুখ খুললেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য

কিন্তু এবার মনোহরা বাড়িতে বাজতে চলেছে বিয়ের সানাই। ঠিক তাই, বাড়ির লোকের পরিকল্পনায় মিঠাই আর সিদ্ধার্থের বিয়ে দেওয়া হবে আবার। সিদ্ধার্থ বিয়েতে বিশ্বাসী না হলেও মিঠাইকে যে সে ভালবাসে, তা জানতে তো বাকি নেই কারুরই। তবুও মুখে হাসি পেটে লাজের তো ব্যাপার। তাই বাড়ির লোকের পরিকল্পনায় সিদ্ধার্থ মালা পরাতে চলেছে মিঠাইয়ের গলায়। তারপর কি হতে চলেছে তা জানতে হলে ১৩ থেকে ১৫ সেপ্টেম্বর রাত আটটায় মিঠাইয়ের ‘প্রজাপতয়ে নমঃ’ এপিসোডটিতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button