পরকীয়া, মাদক থেকে উদ্যাম যৌনতা, কুকীর্তি ফাঁস নোবেলের

কলকাতা হান্ট ডেস্কঃ মানুষজন আজকাল ভীষণ স্বচ্ছন্দ্য বোধ করেন এই স্যোশাল মিডিয়ায়। তাই স্যোশাল মিডিয়ায় নিত্যদিন ভাইরাল হয় বহু তথ্য,বহু ভিডিও, বহু ছবি। এমন কোনো সেলিব্রেটি নেই যাঁর স্যোশাল মিডিয়ায় কোনো অ্যাকাউন্ট নেই। আবার অনেকে তো স্যোশাল মিডিয়া থেকেই জনপ্রিয়তা লাভ করে সেলিব্রেটি হয়ে যান। আবার কোনো সেলিব্রেটির সম্পর্কে কিছু জানা গেলেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

লেটেস্ট খবরঃ- নতুন যাত্রা শুরু অভিনেত্রী রচনা ব্যানার্জির, রাত বারোটায় আসতে চলেছে সুখবর

জি বাংলার ‘সা রে গা মা পা’ খ্যাত নোবেল ম্যানকে নিশ্চয়ই মনে আছে। ‘সা রে গা মা পা’-এর মঞ্চে তাঁর গান গাওয়ার শুরু থেকেই তিনি বেশ জনপ্রিয়। বাংলাদেশের শিল্পী তিনি। তবে এপার বাংলা ওপার বাংলা দুই বাংলাতেই তিনি জনপ্রিয় সমানভাবে। তবে তাঁর বেশকিছু মন্তব্য ঘিরে ট্রোলও হয় স্যোশাল মিডিয়াতে। আবার ‘কে আপন কে পর’ ধারাবাহিকের বিখ্যাত চরিত্র জবা অর্থাৎ পল্লবী শর্মার সাথে এডিট করা ছবি ঘিরেও ট্রোল চলে স্যোশাল মিডিয়াতে।

লেটেস্ট খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

স্যোশাল মিডিয়াতে তার পোষ্ট ঘিরে সবসময় বিতর্ক সৃষ্টি হয়। যেমন কয়েকদিন আগে স্ত্রীর ভুঁয়ো প্রেগন্যান্সির তথ্য, নিজের রক্তাক্ত ক্ষত-বিক্ষত ছবি এইসব স্যোশাল মিডিয়াতে পোষ্ট করে তিনি নিজেই নিজেকে ট্রোলের সুযোগ করে দেন। এবারে আরোও এক কেলেঙ্কারি করতেন তিনি। এই মাসের ২৫ তারিখে তিনি বান্দরবন ভ্রমণ গিয়েছিলেন। সেখানে তাকে সঙ্গ দেয় এক এয়ার হোস্টেস মহিলা। সেখানে তিনি ও ওই মহিলা প্রকাশ্যে মদ্যপান করেন। এমনকি এই মহিলাকে নিজের স্ত্রীর পরিচয় দেন নোবেল। আবার তারা মদ্যপান করে স্হানীয় লোকেদের সাথে নিষ্কৃষ্টতম আচরণ করেন। এইসব ঘটনা ঘিরে আবার ট্রোলের শিকার হন তারা দুজনেই। তবে প্রশাসনিক সমস্যা হতে পারে ভেবে স্যোশাল মিডিয়া থেকে সমস্ত ছবি মুছে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button