ভক্তদের আবদারে লাইভে এসে দুর্দান্ত গান গাইলেন পবনদীপ-অরুনিতা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

কলকাতা হান্ট ডেস্কঃ ভারতবর্ষের জনপ্রিয় একটি রিয়েলিটি শো হলো ইন্ডিয়ান আইডল। যারা সঙ্গীত নিয়ে স্বপ্ন পূরণ করতে চায়, যারা চায় সঙ্গীত দ্বারা তাদের নাম চারিদিকে ছড়িয়ে পড়বে। কিংবা সঙ্গীত শিল্পী হওয়া যাদের কাছে স্বপ্ন, যারা সংগীতকে জীবনের মূলমন্ত্র বানিয়ে এগিয়ে যেতে চান তাদের লক্ষ্যের দিকে আর স্বপ্নের দিকে, তাদের জন্য ইন্ডিয়ান আইডল হলো স্বপ্নপূরণের মঞ্চ। ভারতের বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন সঙ্গীত শিল্পীরা আসেন এই মঞ্চে। এই মঞ্চই তাদের একদিন পৌঁছে দেয় জনপ্রিয়তার শিখরে। এই মঞ্চ থেকেই কতো সঙ্গীতশিল্পী আন্তর্জাতিক খ্যাতিও পেয়েছেন।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

এবারে ইন্ডিয়ান আইডলের মঞ্চে সেরার সেরা প্রতিযোগিতায় বিজেতা হয়েছেন পবনদীপ রাজন আর ফার্স্ট রানার আপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল। এই অরুনিতা হলেন আমাদের পশ্চিমবাংলার বনগাঁও অঞ্চলের মেয়ে। এই মঞ্চ থেকে দুজনেই বহু মানুষের সান্নিধ্য পেয়েছেন। বহু শিক্ষাগুরুর কাছ থেকে গান শেখার সুযোগ পেয়েছেন এই দুই প্রতিযোগী। এই জয় তাদের কাছে বিরাট বড়ো পাওনা।

আরও খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

পবনদীপ আর অরুনিতার মধ্যে খুব সুন্দর একটি বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তবে দর্শকদের মধ্যে অনেকেই মনে করেন এই সম্পর্ক বন্ধুত্বের থেকেও বেশি কিছু। যাই হোক এই দুজনে এবারে লাইভে আসলেন দর্শকদের মনোরঞ্জনের উদ্দেশ্যে। লাইভে এসে প্রথমে তারা কিছুক্ষণ অপেক্ষা করলেন সবার জয়েন হওয়ার জন্য। এরপর তারা জানালেন কন বানেগা ক্রোড়পতির মঞ্চে গনেশ চতুর্থী উৎযাপনের কথা। তারা দুজনেই এই মঞ্চে গেছিলেন কয়েকদিন আগে। যাই হোক দর্শকরা কৌতুহলবশত এই শো-তে যাওয়ার অভিজ্ঞতার কথা জিজ্ঞাসা করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

তারাও সানন্দে ভাগ করে নিলেন সেখানে যাওয়ার আনন্দ ও অভিজ্ঞতার কথা। তারা জানান যে কন বানেগা ক্রোড়পতির মঞ্চের উক্ত অনুষ্ঠানে ইন্ডিয়ান আইডলের সকল ফাইনালিস্ট এবং তাদের দীপিকা ম্যাম,ফারাহ ম্যাম, অমিতাভ বচ্চন স্যার সকলে থাকবেন। শেষে তারা সবাইকে বলেন যে “আমরা চাই সবাই সেটা দেখুক। খুব মজাদার কিছু হতে চলেছে।” তারা দর্শকদের জানান যে এই অনুষ্ঠান থেকে তারা অনেক নতুন নতুন বিষয় শিখেছেন। দর্শকরাও বেশ আগ্রহী এই অনুষ্ঠানটি লাইভ দেখতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button