Nick Priyanka : কম বয়সী স্বামী নিকের সঙ্গে প্রিয়াঙ্কার অন্তরঙ্গ মুহূর্ত, ছবি ভাইরাল নেটদুনিয়ায়

বহুদিন ধরেই কর্মসূত্রে একে অপরের থেকে দূরে থাকছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) ও নিক জোনাস (nick jonas)। প্রিয়াঙ্কা ছিলেন লন্ডনে এবং নিক লস অ্যাঞ্জেলসে। সম্প্রতি প্রিয়াঙ্কা ফিরলেন নিজের ঘরে এবং ফিরেই শেয়ার করলেন নিকের সঙ্গে তাঁর অন্তরঙ্গ ছবি।

4 ঠা অগস্ট প্রিয়াঙ্কা ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, নিক প্রিয়াঙ্কাকে জড়িয়ে ধরেছেন। বহুদিন পরে নিক ও প্রিয়াঙ্কার সামনাসামনি দেখা হল। ফলে নিক প্রিয়াঙ্কাকে ছাড়তে চাইছিলেন না। ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, নিক ঘরেই আছে। প্রিয়াঙ্কার ম্যানেজার অঞ্জুলা আচারিয়া (anjula achariya) ও বন্ধু নাতাশা পুনাওয়ালা প্রিয়াঙ্কা ও নিককে অনেক ভালোবাসা জানিয়েছেন। অনুরাগীদের কাছেও নিক ও প্রিয়াঙ্কার ছবি প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

এর আগে নিক ও প্রিয়াঙ্কাকে একসঙ্গে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কার নতুন রেস্তোরাঁ ‘সোনা’-য়। সেই সময় নিকের ভাই কেভিন জোনাসও তাঁদের সঙ্গে ছিলেন। তবে নিক ও প্রিয়াঙ্কা একে অপরের ইন্সটাগ্রাম পোস্টে প্রায়ই কমেন্ট করেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং সম্পূর্ণ করেছেন। এছাড়াও রোম‍্যান্টিক ড্রামা ‘টেক্সট ফর ইউ’ এবং ‘ম্যাট্রিক্স ফোর’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। এগুলি ছাড়াও তাঁর হাতে রয়েছে আরও কয়েকটি ফিল্ম যেগুলির শুটিং করোনার তৃতীয় ঢেউয়ের কারণে স্থগিত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button