নতুন যাত্রা শুরু অভিনেত্রী রচনা ব্যানার্জির, রাত বারোটায় আসতে চলেছে সুখবর

কলকাতা হান্ট ডেস্কঃ বাংলা ফিল্ম ইন্ড্রাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী। বাংলা ফিল্ম জগতে একটা সময়ে তিনি দাপিয়ে অভিনয় করেছিলেন। প্রসেনজিৎ চ্যাটার্জীর সাথে তিনি জুটি বেঁধে বহু হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। হিন্দিতে অমিতাভ বচ্চনের সাথে সুরিয়াবংশম সিনেমা করেন তিনি। এছাড়াও পরবর্তীতে দেবের সাথে অগ্নিসপথ সিনেমা করেছেন। আবার রামধনুর মতো ভিন্ন ধরনের সিনেমা করেন তিনি। এমনকি বর্তমানে রামধনুর মতো ভিন্ন স্বাদের ছবিতেও তিনি অভিনয় করেছেন। তাঁর হাসি এবং সারল্য ছুঁয়ে যায় সকল দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Rachana banerjee fanclub (@rachanabanerjeefanclub)

আরও খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

তবে তাঁর জনপ্রিয়তা লাভের অন্যতম কারণ দিদি নাম্বার ওয়ান। এটি জি বাংলার অন্যতম রিয়েলিটি শো। এই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার অপেক্ষা রাখে না। শুধু পশ্চিমবাংলা নয়, ভারতের বহু জায়গার মানুষ এই শো দেখেন। এখানে তিনি সরাসরি মানুষের সাথে মেশার সুযোগ পান। তাঁর সুমিষ্ট ব্যবহার মন কেড়ে নেয় সকলের। এই মঞ্চে বিভিন্ন মহিলারা এসে তাদের জীবনের লড়াইয়ের কাহিনী তুলে ধরেন সকলের সামনে। এই কাহিনী আবার অনুপ্রাণিত করে বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা মহিলাদের। যেসব নারীরা বারংবার বিপর্যয়ের সম্মুখীন হয়েও হার মানেন না, দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরও জারি রাখেন তাদের সংগ্রাম। তাদেরকে লড়াইয়ের কাহিনী ভাগ করে নেওয়ার সুযোগ করে দেয় দিদি নাম্বার ওয়ান। কিন্তু এই শো-এর হোস্ট যিনি, তাঁর লড়াইয়ের গল্পটা কেমন ছিল সেটা জানতে ইচ্ছা করে না?

আরও খবরঃ- গাছের পাতা দিয়ে বাঁশি বাজিয়ে অসাধারণ সুর, নেটদুনিয়ায় ভাইরাল দরিদ্র ব্যক্তির ভিডিও

রচনা ব্যানার্জীর মুখ থেকে তাঁর গল্প শুনতেও ইচ্ছা করে সকলের। তাই তিনি পয়লা আশ্বিন ফেসবুক লাইভ করলেন। সেখানে তিনি খুব সাধারণ পোশাক আর সামান্য মেকআপে সকলের সঙ্গে গল্প করতে এসেছিলেন। লাইভে এসে তিনি তাঁর অনুরাগীদের কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি জানান যে, সকলের ভালোবাসা ও আশীর্বাদেই তিনি এখনও ভালো আছেন। ‘দিদি নাম্বার ওয়ান’ তাঁর জীবনের একটি নতুন অধ্যায়। জীবনে খুব অল্প কিছু পেয়েও কিভাবে আনন্দে থাকা যায়,সেটি তিনি শিখেছেন ‘দিদি নাম্বার ওয়ান’-এর দিদিদের থেকে। যদিও তিনি জানিয়েছেন এই কয়েকদিন তাঁর বাবার অসুস্থতার জন্য তাঁর মন ভালো নেই তেমন। আর তার সাথে মা-কেও সামলাতে হচ্ছে তাঁকে। এদিকে ছেলেকেও যথেষ্ট সময় দিতে হচ্ছে। লাইভে এসে তিনি জানান যে কিছুক্ষণ পরে তাঁকে একটি অনুষ্ঠানের সঞ্চালনা করতে যেতে হবে,তাও তিনি কষ্ট করে তাঁর প্রিয় অনুরাগীদের জন্য সময় বের করে এই লাইভটি করেছেন।

আরও খবরঃ- সিদ্ধার্থকে ছেড়ে ভাশুর সোমের সাথে চুটিয়ে প্রেম করছেন মিঠাই! পোস্ট করলেন রোমান্টিক ভিডিও

তবে তাঁর লাইভের নতুন একটি চমকও রয়েছে। তাঁর লাইভে আসার আসল কারণ হলো তাঁর ব্র্যান্ডের উদ্বোধন। এই ব্র্যান্ডের নাম ‘রচনা’স ক্রিয়েশন’। এই ব্র্যান্ডের লোগো 19 শে সেপ্টেম্বর রাত বারোটার সময় ফেসবুকে লঞ্চ হবে। তিনি তাঁর ব্র্যান্ডটি নিয়ে খুব আশাবাদী। তিনি আশা করছেন সকল অনুরাগী ও ভক্তমহল তাঁর পাশে থাকবে।

11 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button