এক বছরে পা দিল ছোট্ট ইউভান, জন্মদিনে ছেলেকে আদরমাখা পোষ্ট রাজ-শুভশ্রী

কলকাতা হান্ট ডেস্কঃ “ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ঠিক পৌঁছে যাবো”- ছোট্ট ছোট্ট পায়ে সবে হাঁটতে শেখা ইউভানের বয়স দেখতে দেখতে এক বছর হয়ে গেল। এই তো কদিন আগেই রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর ঘর আলো করে ইউভানের আগমন ঘটেছিল। শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তী বাংলা ফিল্ম জগতের বিখ্যাত নক্ষত্র এবং জনপ্রিয় জুটি। ২০২০ সালে শুভশ্রী গাঙ্গুলী জন্ম দিয়েছেন এক ছোট্ট ফুটফুটে সন্তানের যার নাম যুবান। ইউভানের জন্মের সময় থেকেই নেটিজেনরা ইউভানের ভক্ত হয়ে গেছেন। এমনকি ইউভানের নামে খুলে ফেলা হয়েছিল একটি ফ্যান পেজ।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

আরও খবরঃ- দরিদ্রতার জন্য মদ বিক্রি করে চালিয়েছেন পড়াশোনা, আজ ভীল উপজাতির প্রথম IAS অফিসার রাজেন্দ্র

এমনিতেই ইউভানকে নিয়ে নানা ধরনের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী। আর বিশেষ দিনে তো ছবি পোস্ট করবেনই মা-বাবা। কয়েকদিন পুরীতে ঘুরতে গিয়ে সমুদ্র সৈকতে তোলা ইউভানের কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে রাজ চক্রবর্তী ইউভানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তেমনই শুভশ্রী গাঙ্গুলীও ছোট্ট ইউভানের সাথে ফ্রেমবন্দি একটি ছবি পোস্ট করে ইউভানকে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

আরও খবরঃ- ঠিকরে বেরিয়ে আসছে স্তনযুগল, শরীর জুড়ে যৌবনের আগুন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সবার প্রিয় ‘বকুল’

ইউভানের প্রথমবারের জন্মদিনে একটু অন্যরকম আয়োজন করা হয়েছে। ইসকনের কয়েকজন প্রভুকে বাড়িতে এনে রাধা-কৃষ্ণের পুস্প বৃষ্টির অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়াও রাজ-শুভশ্রীর বাড়ি মুখরিত হয়েছে হরির নামে। এইভাবেই মা-বাবা সহ বাড়ির সকলে মিলে একত্রিতভাবে ইউভানের জন্মদিনে ঈশ্বরের উপাসনায় ব্রতী হয়েছেন।

আরও পড়ুন

Back to top button