বারবার বিয়ে, একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক, রইল পরীমনির বিরুদ্ধে ওঠা অভিযোগের তালিকা

কলকাতা হান্ট ডেস্কঃ ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন পরী মনি। বর্তমানে তিনি জেলবন্দী। মাদক কাণ্ডের জন্য পরীকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আটকে রাখা হয়েছে। পরী মনির জীবন যেন কোনো গল্পের মতো। তার ব্যক্তিগত জীবনে বহু পুরুষের আনাগোনা হয়েছে। যার কারণে তিনি আজও চর্চার শীর্ষে আছেন।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

প্রথমে মাত্র ১৭ বছর বয়সে পরী ভোলার ইসমাইল নামের এক যুবকের সঙ্গে বিয়ে করেন। এরপর তাকে তালাক না দিয়েই ২০১২ সালে আবার কেশবপুর উপজেলার ফিরদৌস কবির সৌরভ এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। তবে পরীর উশৃঙ্খতার জন্য সেই সংসারে ভাঙন আসে।

পরির কেরিয়ার শুরু হয়েছিল নাটকের মাধ্যমে। সেই সময় অভিনয় সূত্রে সেতু নামের এক ব্যক্তির সঙ্গে পরী আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এরপর ২ বছর পর আবার রাজ মাল্টি মিডিয়ার মালিক নজরুল ইসলামের সঙ্গে অভিনেত্রী লিভ ইন করতে শুরু করেন।

২০১৪ সালে পরীকে সবাই এক ডাকে চিনতে শুরু করে। এরপর একটি জনমাধ্যমে ইসমাইল নামে এক যুবক এর সঙ্গে পরির ঘনিষ্ট ছবি ভাইরাল হয়। পাশাপাশি রটে পরী নাকি ইসমাইলের পর আরো একজনের সঙ্গে সম্পর্ক তৈরি করেছেন।

এইখানেই থেমে যাননি পরীমনি। গভীর রাতে কাজী ডেকে এক পরিচালকের সাগরেদকে নিকাহ করেছিলেন। এছাড়া পরীর সাথে বিখ্যাত ব্যাবসায়ী আব্দুল আজিজের সম্পর্কের কথা শোনা যায়। এমন অগুনতি বিয়ের ঘটনা সত্যিই খুব কম দেখা যায়। জেলে থাকাকালীন এক পুলিশ কর্মকর্তার সাথে পরীর কেক খাওয়ার ভিডিও কিছু দিন আগে ভাইরাল হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button