নতুন চরিত্রে অভিনয় ঋতুপর্ণা সেগুপ্তর, পরিচালনায় ডেবিউ করছেন পাপিয়া অধিকারী

কলকাতা হান্ট ডেস্কঃ পাপিয়া অধিকারীকে মোটামুটি সবাই চেনেন। বহু বাংলা সিনেমাতে তিনি কাজ করেছেন। বিশেষত সহকারী অভিনেত্রী হিসেবে তিনি কাজ করতেন। বাংলা সিনেমা শুধু নয়, তাঁকে বাংলা টেলিভিশন জগতের ছোটপর্দাতেও দেখা গেছে। তিনি অনেক বাংলা ধারাবাহিকে কাজ করেছেন। এখন তিনি ‘দত্ত এবং বৌমা’ ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকে বাড়ির বড় বউ হিসেবে তিনি অভিনয় করছেন। ধারাবাহিক জগতে তাঁর এই নতুন কাজের প্রশংসা করেছেন দর্শকরা। এমনকি তাঁর এই অভিজ্ঞ গিন্নির মতো লুকটিও দর্শকদের ভীষণ পছন্দের।

আরও খবরঃ- নতুন জীবন শুরু করেছেন রোহিত শ্রীময়ী, সেখানেও কাঁটা হয়ে হাজির জুন!

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

বাংলা টেলিভিশনে অভিনয় করার পাশাপাশি সম্প্রতি তিনি ফিল্ম পরিচালনার কাজ শুরু করছেন। এর আগে বহু থিয়েটার তিনি পরিচালনা করেছেন। তবে ফিল্ম পরিচালনা তাঁর এই প্রথমবার। তিনি এই প্রথমবার ‘মাদার ইন্ডিয়া’ নামক একটি সিনেমার পরিচালনা করতে চলেছেন। ‘মাদার ইন্ডিয়া’-এর গল্পটি নারীকেন্দ্রিক গল্প। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন একজন সুপ্রতিষ্ঠিত উচ্চবংশীয় নারী। যিনি নৃত্যকলায় পারদর্শী। শুধু তাই নয় পতিতালয়ের কথাও তিনি এনেছেন এই গল্পে। সিনেমাতে এই চরিত্রটি পতিতালয়ের মেয়েদের জীবনে মুক্তির আস্বাদ এনেছিল।

আরও খবরঃ- Srabanti Chatterjee: মাসি হওয়ার পর এবার আরো এক সুখবর দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

এই ‘মাদার ইন্ডিয়া’ সিনেমাতে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। পাপিয়া অধিকারী এই চরিত্রের জন্য ঋতুপর্ণাকেই উপযুক্ত মনে করেছেন। আর ঋতুপর্ণা সেনগুপ্তও পাপিয়া অধিকারীকে দিদি বলে মানেন। তিনি তাঁর ‘পাপিয়া দি’-এর থেকে এমন অসাধারণ একটি প্লটই আশা করে থাকেন। আসলে একজন নারীই সবচেয়ে সুন্দর ভাবে বুনতে পারেন একটি নারী চরিত্রকে।

আরও খবরঃ- Aindrila Sharma: কেমো নেওয়ার পর অন্য এক রূপ, আয়নায় নিজেকে দেখে আঁতকে উঠেছিলেন ঐন্দ্রিলা

বাকি কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন পাপিয়া। তবে বিশেষ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য রাজেশ শর্মা (Rajesh sharma)-র কথা ভাবা হয়েছে। ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিকে কঠোর অথচ স্নেহময়ী ঠাকুমার চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই নজর কেড়েছেন পাপিয়া। কিন্তু অক্টোবর থেকে শুরু হচ্ছে তাঁর পরিচালিত ফিল্ম ‘মাদার ইন্ডিয়া’-র শুটিং। ফলে ওই সময় কিছুদিন ধারাবাহিক থেকে ছুটি নিতে চলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button