পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসম পুরুষ সইফ! জাপটে ধরে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন বেগম করিনা

নিজস্ব প্রতিবেদন: করিনা কাপুর ও সইফ আলি খান হিন্দি চলচ্চিত্র জগতের সুপরিচিত দুই নক্ষত্র। বহু সিনেমায় একসাথে কাজ করেছেন দুজনে। লাইন, ক্যামেরা, অ্যাকশনের সাথে অতি পরিচিত এই দুই তারকা। আর এই অভিনয় জগত থেকেই পরিচিত হয়ে তারা একে অপরকে জীবন সঙ্গী বানিয়েছেন। একসাথে সুখে-দুঃখে তাঁদের কেটেও গেছে বেশ কিছু বছর। নয় বছরের দাম্পত্য জীবন দুজনের। এখন ছেলে-মেয়েকে নিয়ে তাঁরা সুখী দম্পতি। নয় বছর আগে ১৬ ই অক্টোবর সাত পাকে বাঁধা পরেছিলেন এই দম্পতি। সইফ ও করিনার বয়সের ফারাক থেকে শুরু করে নানা বিষয় নিয়ে যেসব কটাক্ষ শুরু হয়েছিল, সেগুলোকে তুচ্ছ করে শেষ অব্দি পতৌদি পরিবারের নিয়ম অনুসরণ করে বৌ হয়ে নবাবী প্রাসাদে প্রবেশ করেছিলেন করিনা কাপুর। আর দেখতে দেখতে কেটেও গেছে ন’টা বছর।

করিনা কাপুর ১৬ ই অক্টোবর, তাঁদের বিবাহবার্ষিকীর দিন তাঁর আর সইফ আলি খানের পুরোনো ছবি স্যোশাল মিডিয়াতে পোস্ট করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন সইফ আলি খানকে। ‘কুরবান’ ফিল্মের শুটিং চলাকালীন সইফ ও করিনা ছিলেন গ্রীসে। গ্রীসের এক রেস্তোরাঁয় তোলা একটি ছবি স্যোশাল মিডিয়াতে পোস্ট করেছেন করিনা কাপুর। শুধু শুভেচ্ছাই জানাননি করিনা, তার সাথে ছবির ক্যাপশনে লিখেছেন একদা একসময় গ্রীসে এক বাটি সুপ বদলে দিয়েছিল তাঁদের দুজনের জীবন। এরপরেই তিনি সইফকে “পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ” বলে উল্লেখ করেছেন। ছবিটিতে সইফের পরনে লাল রঙের শার্ট আর করিনার পরনে ছিল ধূসর রঙের স্টোল ।আর করিনা জড়িয়ে ধরে রয়েছেন সইফকে। ছবিটি দুজনেরই খুব পছন্দের।

 

View this post on Instagram

 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

করিনা কাপুর তাঁদের বিবাহবার্ষিকীর দিন স্যোশাল মিডিয়াতে ছবি পোস্ট করলেও সইফ আলি খান করেননি। কারণ তিনি স্যোশাল মিডিয়া থেকে দূরে থাকতে পছন্দ করেন। কারণ স্যোশাল মিডিয়ায় বিভিন্ন বিষয় নিয়ে বিভিন্ন রকম চর্চা, কু-মন্তব্যের ঝড় চলে। যেটি একেবারেই পছন্দ নয় সইফের। আর সবচেয়ে বড়ো কথা এগুলো সইফের স্বাস্থ্য ও মনে কু-প্রভাব ফেলে। এমনকি এগুলো সইফের ক্যারিয়ারেও খারাপভাবে প্রভাব বিস্তার করে। তাই সইফ স্বেচ্ছায় স্যোশাল মিডিয়া এড়িয়ে চলেন।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

যাই হোক করিনা ও সইফের বিবাহবার্ষিকীতে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা, করিশ্মা কাপুর , রকুলপ্রীত সিং সহ বহু তারকা শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও তাঁদের অগনিত ভক্ত শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের দুজনকে। এতো কিছুর মাঝেও করিনা সিনেমা নিয়ে যথেষ্ট ব্যস্ত। কিছুদিন পরেই তাঁকে আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ফিল্মে দেখা যাবে। এছাড়াও ‘ভিরে দি ওয়েডিং’-এর সিকোয়েল, ‘আদিপুরুষ’, ‘বান্টি অউর বাবলি টু’ এর মতো সিনেমার কাজ নিয়ে আসতে চলেছেন করিনা।

আরও পড়ুন

Back to top button