সস্তার কামাই করতে বিয়েতে নাচেন শাহরুখ খান! ‘ডর’ সিনেমায় সমস্ত লাইম লাইট কেড়ে নিয়েছিলেন কিং খান, তাতেই সানি দেওয়ালের রোষের মুখে পড়েন শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: এক বিশাল গ্ল্যামার জগৎ বলিউড ইন্ডাস্ট্রি। প্রতিদিন প্রতিনিয়ত রীতিমতো লড়াই করে যেতে হয় এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য। এই ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে দুজন হলেন শাহরুখ খান এবং সানি দেওল।

তবে সম্পর্ক মোটেই ভালো নয় এই দুই অভিনেতার মধ্যে।প্রচুর তিক্ততা রয়েছে তাদের সম্পর্কের মধ্যে। একাধিকবার বিতর্কে জড়িয়েছেন এই দুই অভিনেতা একে অপরের সঙ্গে। সম্প্রতি সকলের সামনে এলো এই দুই অভিনেতার মধ্যে এমন একটি বিতর্কের ঘটনা। বলিউডের মধ্যেকার ঘটনা সাধারণ মানুষের ক্ষেত্রে জানা সম্ভব নয়, কিন্তু তবুও কিছু কিছু ঘটনা চাপা থাকেনা।

কারোরই অজানা নয় সানি দেওল এবং শাহরুখ খানের বিবাহের ঘটনা। জানা গিয়েছে এই দুই অভিনেতা বিবাদে জড়িয়েছিলেন পরিচালক যশ চোপড়ার বক্সঅফিস হিট ছবি ‘ডর’-এ অভিনয় করার সময়ে। এই দুই অভিনেতা সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সমালোচিত হয়েছেন এই ঘটনা নিয়ে।শাহরুখ তখন ইন্ডাস্ট্রিতে নতুন আর সানি হয়ে উঠেছেন বলিউডের ‘অ্যাংরি ইয়াং ম্যান’। দর্শকদের নজর কেড়েছিল সানির অভিনয়। যখন তার অনুরাগীর সংখ্যা ধীরে ধীরে বাড়ছে তখনই এমন বিতর্কের মুখে পড়েছিলেন তিনি।

রিল লাইফের সঙ্গে সঙ্গে রিয়েল লাইফে ও সানি একই রকম রগচটা মানুষ্। মাঝে মাঝে এমন মন্তব্য করে বসতেন, যে বিতর্ক সৃষ্টি হতো বিভিন্ন জায়গায়। একবার তিনি বেফাঁস বলে ফেলেছিলেন,” বিয়েতে নাচুনীরাই নাচ করেন, কোনো অভিনেতা সেই কাজটা করেন না। আমার মনে হয় অভিনেতাদের এই সমস্ত জিনিস থেকে নিজেদের দূরে রাখা উচিৎ। তাছাড়া এটা এক ধরনের সস্তার কামাই।” গোটা ইন্ডাস্ট্রিতে রীতিমতো নিন্দার ঝড় উঠেছিল অভিনেতার এমন মন্তব্যে। অনেকেই জানিয়েছিলেন, প্রকাশ্যে এমন মন্তব্য করা উচিত হয়নি তাঁর।

বিতর্কে জড়ানোর পর সানি দেওল নিজেকে কিছুদিন ইন্ডাস্ট্রি থেকে দূরে দূরে রাখতে। দীর্ঘ ১৬ বছর মুখ দেখাদেখি বন্ধ ছিল শাহরুখ খান এবং সানি দেওলের। এই ঘটনা সত্যি কিনা তার কোন প্রমাণ না পাওয়া গেলেও, এমনটাই হয়েছিল বলে জানা গিয়েছে।

আরও পড়ুন

Back to top button