বিগত ১৭ বছর ধরে স্ত্রী গৌরীর কাছে এইকথা লুকিয়ে রেখেছিলেন শাহরুখ খান!

নিজস্ব প্রতিবেদন: বলিউড শ্রেষ্ঠ কিং খান ওরফে বাদশা তিনি হলেন শাহরুখ খান। তার মনমুগ্ধকর অভিনয় দর্শকদের কাছে স্মরণীয় হয়ে থাকবে চিরকাল। অভিনয় জগতে তিনি পারদর্শী। তিনি তার অভিনয়ের জন্য ভারত সরকারের কাছ থেকে পদ্মশ্রী উপাধিও লাভ করেছেন। তিনি একের পর এক হিট সিনেমা করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন অনেক আগে থেকেই। বলিউড হলিউড এর সবচেয়ে ধনী তারকাদের মধ্যে তিনি আছেন’ দ্বিতীয় স্থানে।

এই বলিউড শ্রেষ্ঠ শাহরুখ খানের বেশ কিছু উল্লেখযোগ্য সিনেমা হল ‘ওম শান্তি ওম’, কুছ কুছ হোতা হ্যায় , ‘ম্যা হু না ‘, ‘কাল হো না হো’, ‘রা ওয়ান’ ‘দিল তো পাগল হে’, ‘দেবদাস’ , ‘চলতে চলতে’ ইত্যাদি।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যায় যে, ‘চালতে চালতে’ সিনেমার শ্যুটিংয়ে বেশ কিছু একটা গোপন কান্ড ছিল । যেটি ফাঁস করে দিলেন সতীশ শাহ। শাহরুখ খান বেশ কিছু সিনেমাতে সতীশ শাহ এর সঙ্গে কাজ করেছেন।

কিন্তু তার এই গোপন কাণ্ডটি সতীশ শাহ ফাঁস করে দেবেন তা জানা ছিল না কারোরই। তিনি 17 বছর ধরে গৌরী খানের থেকে এই তথ্যটি গোপন রেখেছেন তিনি। কিন্তু এবার তা ফাঁস হয়ে গেল।বেশ কিছুদিন আগে সতীশ শাহ একটি টুইটারে পোস্ট করে লিখেছিলেন যে, রেড চিলির ‘চালতে চালতে’ সিনেমায় কাজ করার সময় কিছু টাকা আমার কাছে এসেছিল। সঙ্গে সঙ্গে শাহরুখ খান আমাকে ফোন করে বলেছিলেন যে সতীশ ভাই কিছু মনে করবেন না, একথা গৌরি যেন কখনো জানতে না পারে।

‘চালতে চালতে’ সিনেমাটি আজিজ মির্জা পরিচালনায় তৈরি হয়েছিল 2003 সালে এই সিনেমাটি মুক্তি পায় । শাহরুখ খান ও রানি মুখার্জি অভিনয় করেছিল এই সিনেমাটিতে। এই সিনেমার প্রযোজনার দায়িত্বে ছিল ড্রিমস আনলিমিটেড। শাহরুখ ও জুহি চাওলার উদ্যোগে এই সংস্থা তৈরি হয়েছিল ।বর্তমানে যার কোন অস্তিত্ব নেই। পরে গৌরী খানের সঙ্গে মিলিত হয়ে শাহরুখ খান রেড চিলিস এন্টারটেনমেন্ট তৈরি করেন বলে জানা গেছে।

আরও পড়ুন

Back to top button