হলুদ পোশাকে স্পষ্ট নিতম্ব-বক্ষযুগল, শিল্পা শেট্টির হটনেসে ঘায়েল নেটজনতা

কলকাতা হান্ট ডেস্কঃ বলিউডের ফিটনেস কুইন শিল্পা শেঠি। বয়স তাঁর ত্রিশের বেশি, অথচ দেখে বোঝার উপায় নেই। মনে হয় যেন বলিউডে আসা নবাগত কোনো অভিনেত্রী। ১৯৭৫ সালে ৪ ঠা জুন জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। বলিউডে ‘ বাজিগর ‘ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড জগতে তাঁর পদার্পণ। এই ছবিতে শাহরুখ খানের সাথে অভিনয় করেছিলেন তিনি। বলিউড ছাড়াও তামিল, কন্নর, তেলেগু ছবিতেও কাজ করেছেন তিনি। বৈচিত্র্যপূর্ণ ছবিতে তিনি অভিনয় করেছেন। ‘ধারকান’,’আগ’, ‘রিস্তে’ এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

আরও খবরঃ- শোভন নয় ক্রুশলের পাশেই বেশী মানায় স্বস্তিকাকে, কটাক্ষ নেটিজেনদের

কয়েকদিন আগে আবার তাঁর স্বামীকে গ্রেফতার করা হয়েছিল। ১৯ জুলাই রাতে তাঁর স্বামী রাজকুন্দ্রাকে গ্রেফতার করেছিল মুম্বাই পুলিশ। তাকে আদালতেও পেশ করা হয়েছিল। এরপর থেকেই আরোও বেশি করে শিরোনামে চলে এসেছেন এই নায়িকা। তাঁকে নিয়েও অনেক জল্পনা কল্পনা শুরু হয়েছিল।

আরও খবরঃ- মহালয়ার ভোরে ‘বকুল’-এর নতুন চমক, কোন চ্যানেলে আসছেন অভিনেত্রী ঊষসী!

শিল্পা শেঠি ফিগার নিয়ে খুব সচেতন। যোগা, সংযত খাওয়া দাওয়া এইসবের মাধ্যমেই ধরে রেখেছেন তাঁর বয়স। তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। ভিডিটিতে শিল্পা শেঠিকে হলুদ রঙের একটি পোশাকে দেখা গেছে। পোশাকটির অভিনব ডিজাইন নজর কেড়েছে সকল দর্শকদের। পোশাকটি যথেষ্ট খোলামেলা। এই পোশাকের একটি অংশ দিয়ে দেখা গেছে শরীরের বেশ কিছুটা। আর সেখান দিয়েই উপচে পরছে লাবণ্য।

আরও খবরঃ- রাজ্যের SDO অফিসে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ১৫ হাজার টাকা

ভিডিওটি সকল দর্শকরাই বেশ পছন্দ করেছেন। তবে ভিডিওটি বেশ পুরোনো। পুরোনো হলেই তো আর মূল্য কমে যেতে পারে না। তাও আবার নতুন করে ভাইরাল হয়েছে ভিডিওটি স্যোশাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button