শোভন নয় ক্রুশলের পাশেই বেশী মানায় স্বস্তিকাকে, কটাক্ষ নেটিজেনদের

কলকাতা হান্ট ডেস্কঃ টলিপাড়ায় এখন চিরবসন্ত। এদিকে যেমন জমে উঠেছে দেব-রুক্মিনী কিংবা রাজ-শুভশ্রীর প্রেম। তেমনই ছোট পর্দার শোভন-স্বস্তিকার প্রেম জমেও ক্ষীর। তাদের প্রেম দেখে নেটিজনদের মনেও হিংসা হবে। স্যোশাল মিডিয়াতে যথেষ্ট অ্যাক্টিভ তারা। তাই মাঝে মাঝেই জুটি বেঁধে ছবি পোস্ট করে থাকেন দুজনে। আর তার সাথে থাকে মন ভেজানো ক্যাপশন। আহা! এমন প্রেম দেখেও শান্তি। নেটিজনদের সাথে ভাগ করে নেন একে অপরের খুনসুটি, মান, অভিমান, ভালোবাসার মুহূর্তগুলো।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

লেটেস্ট খবরঃ- মহালয়ার ভোরে ‘বকুল’-এর নতুন চমক, কোন চ্যানেলে আসছেন অভিনেত্রী ঊষসী!

স্বস্তিকা দত্ত বাংলা ছোটপর্দা ও বড়পর্দা উভয় জায়গাতেই কাজ করেছেন। তবে ধারাবাহিকের জন্যই তিনি বেশি বিখ্যাত। কয়েকদিন আগে ‘কি করে বলবো তোমায়’ নামক ধারাবাহিকে তাঁকে দেখা যেতো। এই ধারাবাহিকটির কারণে তিনি দর্শকদের কাছে ভীষণ পরিমাণে জনপ্রিয় হয়ে উঠেছেন। এই ধারাবাহিকে স্বস্তিকা দত্তকে রাধিকা চরিত্রে দেখা গেছিল। ধারাবাহিকটি আপাততঃ অবশ্য শেষ হয়েছে। ওদিকে সা রে গা মা পা-এর মঞ্চ থেকে জনপ্রিয় হয়েছেন শোভন চ্যাটার্জী। এখন গানের জগতে তাঁর অবাধ বিচরণ।

লেটেস্ট খবরঃ- রাজ্যের SDO অফিসে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ১৫ হাজার টাকা

এই দুই ভিন্ন পেশার মানুষ একে অপরকে মন দিয়ে ফেলেছেন অজান্তেই। তবে শোভন এখন কাজের চাপে বেশ ব্যস্ত। একসাথে তারা কম সময় কাটাচ্ছেন। তাই প্রেমিকার অভিমান হয়েছে। আর এই অভিমান ভাঁঙাতেই এবার স্যোশাল মিডিয়াতে পুরোনো ছবিই পোস্ট করলেন শোভন। যা দেখে স্বস্তিকা শোভনকে চোর অপবাদ দিলো।

লেটেস্ট খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

শোভন এই মঙ্গলবার স্যোশাল মিডিয়াতে নিজের আর স্বস্তিকার একটি সেলফি পোস্ট করেছিলেন। ছবিটি যদিও বেশ পুরোনো। তবে ছবিটিতে শোভন-স্বস্তিকা দুজনকেই বেশ হাসিখুশি রূপে দেখা গেছে। এই ছবিটির সাথে ক্যাপশনে শোভন লিখেছিলেন, ‘‘জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস। ধন্যবাদ।” আর এই ছবিতে ট্যাগ করেছিলেন স্বস্তিকাকে। আর এর জবাবে তখনই স্বস্তিকা লিখেছেন “পাকা, আমার ফোন গ্যালারি থেকে ছবি চুরি করা বন্ধ কর!” আসলে ছবিটি স্বস্তিকার ফোনে ছিল। সেখান থেকেই ছবি নিয়ে পোস্ট করেছেন শোভন।

লেটেস্ট খবরঃ- পুজোর আগেই হতে পারে বড়ো ঝড়, দেখে নিন কি বলছে আবহাওয়া দপ্তর

তবে নেটিজনরা অনেকেই বলেছেন এই জুটির থেকে রাধিকা-কর্নের জুটি তারা বেশি পছন্দ করতেন। তাদের একসাথে বেশ মানাতো। নেটিজনদের বক্তব্য শোভনের সাথে স্বস্তিকার রিয়েল জুটির থেকে স্বস্তিকার সাথে ক্রুশলকে বেশি মানায়। আসলে নেটিজনরা সবাই রাধিকা-কর্নের জুটিটিকে মিস করছেন খুব। তাই এমন মন্তব্য করে বসছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button