শরীর চর্চার সাথেই এবার নতুন পেশায় পা দিতে চলেছেন গায়িকা ইমন চক্রবর্তী!

কলকাতা হান্ট ডেস্কঃ বাংলা সঙ্গীত প্রিয় শ্রোতারা ইমন চক্রবর্তীকে এক ডাকে চেনেন।দরাজ গলা, নিঁখুত সুরের মুর্ছনা দ্বারা মন জয় করে নিয়েছেন শ্রোতাদের। অল্প কয়েক বছর হলো তিনি সঙ্গীত জগতে পদার্পণ করেছেন। তবে তিনি সকল শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন এই কয়েক বছরেই। রবীন্দ্র সঙ্গীত থেকে শুরু করে ফোক গান, আধুনিক গান সবেতেই তিনি পারদর্শী। বর্তমানে তিনি সা রে গা মা পা-এরও গুরুর আসনে ছিলেন। কলকাতা এবং পাশ্ববর্তী অঞ্চলে তাঁর গানের প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে, যেগুলোর জনপ্রিয়তা যথেষ্ট।

লেটেস্ট খবরঃ- অষ্টম শ্রেণী পাশে গ্রূপ-ডি কর্মী নিয়োগ, আবেদন চলবে ১৫ নভেম্বর পর্যন্ত

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

বেশ কিছুদিন আগেই তিনি বিয়ে করেছেন। নীলাঞ্জন চক্রবর্তীকে বিয়ে করেছেন তিনি। ইঁনিও গানের জগতের সঙ্গে যুক্ত। যদিও এর আগে ইমনের সাথে শোভনের সম্পর্ক ছিল। তবে শেষপর্যন্ত বিচ্ছেদ হয়ে যায়। এরপর হঠাৎ করেই স্যোশাল মিডিয়ায় ইমন ও নীলাঞ্চনের বিয়ের খবর পাওয়া যায়। যাই হোক বিয়ের পর থেকে বরের সাথে প্রচুর ছবি তিনি স্যোশাল মিডিয়াতে পোস্ট করেছেন। তিনি স্যোশাল মিডিয়াতে খুব বেশি অ্যাক্টিভ বলা চলে।

লেটেস্ট খবরঃ-  আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

কয়েকদিন আগে আবার তাঁর জন্মদিন গেল। তাই তাঁর ভক্ত মহল তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন মন ভরে। বাড়িতেও তাঁর চেনা পরিজনরা মিলে তাঁর জন্মদিন উদযাপন করেছেন। এক নয়, একাধিক কেকের সমাহারে উৎযাপিত হয়েছে তাঁর জন্মদিন। আবার একবার নয়, বহুবার তাঁকে বিভিন্ন জায়গায় জন্মদিন উৎযাপন করতে দেখা যায়। আসলে সেলিব্রেটি বলে কথা। তাই তাঁদের এমন ব্যাপার হয়েই থাকে। তিনিও টাইম লাইন ভরিয়ে দিয়েছেন তাঁর জন্মদিনের ছবিতে।

লেটেস্ট খবরঃ- আজকের রাশিফল শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১

এতো ব্যস্ততা ইমনের জীবনে। তাও যোগাভ্যাস করেন তিনি নিয়মমাফিক। হার্ডকোর ব্যয়াম করছেন তিনি। জন্মদিনের আগেও তাঁর বাবার সাথে যোগাভ্যাসের ভিডিও ভাইরাল হয়েছিল স্যোশাল মিডিয়ায়। আবার জন্মদিনের পর নীলাঞ্জনের সাথে তিনি সিকিম, পেলিং ঘুরতে গিয়েছিলেন। সেখানে যেমন যোগাভ্যাস, সূর্য প্রণাম করতে তাঁকে দেখা যায়। তেমনই তাঁকে লাল রঙের পোষাকে দেখা গেছিল। সেই লাল রঙের পোষাকে তাঁকে একেবারে মডেলদের মতো লাগছে। তাহলে কি তিনি অভিনয় বা মডেলিংয়ে আসতে পারেন? যদিও তাঁকে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ এবং সম্প্রতি ‘মিসিং’ ছবিতে তাঁকে দেখা গেছে। তবে এবারে কি পাকাপাকিভাবে অভিনয়ে নামতে চলেছেন এই গায়িকা। এই বিষয়ে অবশ্য কোনোভাবেই কিছু বলেননি ইমন চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button