চুপিসারে প্রেম করছেন ‘মিঠাই’ ধারাবাহিকের সোম-তোর্সা! পরিণতি পাবে সম্পর্ক, উদ্বিগ্ন অনুরাগীরা

কলকাতা হান্ট ডেস্কঃ মিঠাই রানী আর উচ্ছেবাবুর এখন বাজার গরম। হবে নাই বা কেন? জি বাংলার মিঠাই ধারাবাহিকটি এখন টি আর পি-এর দিক থেকে উপরের দিকেই রয়েছে। আর ‘মিঠাই’ ধারাবাহিকের প্রধান চরিত্র এই দুটি। এই দুই চরিত্রের মধ্যে প্রেম জমে ক্ষীর। মুখে তারা যতোই না বলুক, মনে মনে তারা একে অপরকে মন দিয়ে বসে রয়েছে। এই প্রেমে যেন নজর না লাগে। সম্প্রতি ধারাবাহিকের রিমেক শুরু হয়েছে তামিলে আর ওড়িয়া ভাষাতে। এই দুই ভাষাতেও দেখানো হবে ধারাবাহিকটি। তাহলে বুঝতেই পারছেন কতোটা জনপ্রিয় হয়ে উঠেছে ধারাবাহিকটি।

লেটেস্ট খবরঃ পড়তে বসে কেঁদে ফেলল ছোট্ট ভুতু, দেখুন ভিডিও
som and torsha new pair in zee bangla serial mithai a
som and torsha new pair in zee bangla serial mithai a

এই ধারাবাহিকে রোজই নতুন মোড় আসে। কয়েকদিন আগে দেখানো হয়েছিল তোর্সার ষড়যন্ত্রে মিষ্টির কারখানা পুড়িয়ে দেওয়ার অপরাধে গ্রেফতার করা হয় মিঠাইকে। সিদ্ধার্থ তখন সিঙ্গাপুরে। কিন্তু এই দুঃসংবাদ পেয়ে সিদ্ধার্থ সিঙ্গাপুর থেকে ফিরে আসে মিঠাইকে রক্ষা করার জন্য। শেষ পর্যন্ত জেল থেকে ছাড়া পায় মিঠা।

লেটেস্ট খবরঃ হলুদ পোশাকে স্পষ্ট নিতম্ব-বক্ষযুগল, শিল্পা শেট্টির হটনেসে ঘায়েল নেটজনতা
som and torsha new pair in zee bangla serial mithai b
som and torsha new pair in zee bangla serial mithai b

কিন্তু মিঠাইয়ের এই ভালোবাসা সহ্য করতে পারছে না তোর্সা। তোর্সা সিদ্ধার্থের ছোটবেলার বন্ধু। স্কুল, কলেজে দুজন একসাথে পড়াশোনা করেছে। কিন্তু তোর্সা ভালোবেসে ফেলেছে সিদ্ধার্থকে।প্রথমত হঠাৎ করে সিদ্ধার্থের বিয়েটা মেনে নিতে পারেনি তোর্সা। তার ওপর দুজনের এই প্রেম সহ্য করতে পারছে না টিস।

লেটেস্ট খবরঃশোভন নয় ক্রুশলের পাশেই বেশী মানায় স্বস্তিকাকে, কটাক্ষ নেটিজেনদের
som and torsha new pair in zee bangla serial mithai c
som and torsha new pair in zee bangla serial mithai c

তোর্সাকে সবসময় সাহায্য করছে সিদ্ধার্থের বাড়ির সোম দা। তোর্সার পুরনো সব পরিকল্পনা ভেস্তে যাওয়ায় তোর্সা বেশ হতাশ হয়ে পরেছে। তবে এইবারে সফল না হওয়ায় নতুন পরিকল্পনার কথা চিন্তা করতে থাকে টেস। কিন্তু সোম সেই পরিকল্পনায় বাঁধা দিয়ে জানায়, “এই মুহূর্তে মিঠাইয়ের বিরুদ্ধে কোন প্ল্যান করা ঠিক হবে না ঠিক হবে না।” সোম সবসময় তোর্সাকে সব খবরাখবর দিয়ে বা নানাভাবে সাহায্য করে যাচ্ছে। এই ধারাবাহিকে তোর্সা ও সোম নেগেটিভ চরিত্রে অভিনয় করছে। সমস্ত ধারাবাহিকেই দেখা যায় শেষে এসে দুই নেগেটিভ চরিত্রের মিলন ঘটছে। এই ধারাবাহিকে শেষ অব্দি কি হয় সেটাই এবার দেখার বিষয়।

আরও পড়ুন

Back to top button