বুক চেরা হলুদ গাউনে দ্যুতি ছড়াচ্ছেন সোনম কাপুর, দেখলে চোখ ফেরাতে পারবেন না!

চিনের ঐতিহ্যবাহী রাজকীয় স্টাইলের পোশাক থেকে অনুপ্রাণিত স্টেফেন রোল্যান্ডের এই কালেকশন।  বলিউডের ফ্যাশন ডিভা মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সোনম কাপুর মেকআপ করে জমকালো পোশাকে নজর কেড়ে নিয়েছে বহু মানুষের সম্পত্তিতে ঝাঁ-চকচকে হলুদ ডাউনে তাকে দেখা গেল ফটোটি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন এবং তারপরেই রীতিমতো ভাইরাল ও নেটিজেনদের পছন্দের ছবি হয়ে উঠেছে ।

তিনি শুধু ছবিটি পোস্ট করে ছাড়েনি ছবিটিতে কাদের ভূমিকা ছিল অর্থাৎ কে তার চুল বেঁধে দিয়েছে কে তাকে সাজিয়ে দিয়েছে কে তার ফটো তুলেছে কে তাকে এমন সাদা জন্য বলেছে তাদের সবার নাম তিনি ক্যাপশনে উল্লেখ করেছেন।পোশাকে ব্রান্ডের নাম এবং স্টাইলিংয়ের বিবরণ, ছবির ক্যাপশনে পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে।

স্টেফেন রোল্যান্ড (Stephane Rolland) এর স্টাইল করা পোশাকে, এবং নামী জুয়েলারি ব্র্যান্ডের বিশেষ কালেকশনের গহনায় দুর্দান্ত লুকে লেন্সবন্দি ফ্যাশনিস্তা সোনম কাপুর। ছবিটি এমনভাবে তোলা যেন তাকে দেখে মনে হচ্ছে সে একজন চিনা রাজকুমারী তবে সোশ্যাল মিডিয়াতে তার হঠাৎ এমন ধরনের ছবি পোস্ট নিয়ে অনেকের মধ্যে বিভিন্ন রকম প্রশ্ন চলছে অনেকে মনে করছেন তিনি আবার হয়তো নতুন কোন সিনেমা করতে চলেছেন । তবে তা নিয়ে সঠিক জানা যায়নি । সম্প্রতি নেটফ্লিক্সের সিরিজ একে ভার্সেস একে’তে ক্যামিও চরিত্রে দেখা মিলেছে সোনমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button