সিদ্ধার্থকে ছেড়ে ভাশুর সোমের সাথে চুটিয়ে প্রেম করছেন মিঠাই! পোস্ট করলেন রোমান্টিক ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ দর্শকদের মন জুড়ে সবচেয়ে বেশি অবস্থান করছে যে বাংলা ধারাবাহিকটি, সেটি হলো মিঠাই। মিঠাই রানী আর উচ্ছেবাবু- এই দুই চরিত্র এখন দর্শকদের পছন্দের শীর্ষে রয়েছে। মিষ্টি বিক্রি করতে কলকাতায় আসে মিঠাই। তখনই আলাপ হয় সিদ্ধার্থদের মোদক বাড়ির সবার সাথে। তারপর বিয়ের মন্ডপ থেকে পালিয়ে আসা আর তারপর ঘটনাক্রমে হঠাৎ করে মিঠাইয়ের সাথে সিদ্ধার্থের বিয়ে। দু’জন ভিন্ন প্রকৃতির দু’জনের বিয়েটা হঠাৎ করে হয়েছিল বটে। তবে এখন তাদের প্রেম জমে ক্ষীর। আর সেই প্রেম দেখে দর্শকদের মন আনন্দে ডগোমগো করছে।

লেটেস্ট খবরঃ- ‘বাঁশি শুনে আর কাজ নাই’, দুর্দান্ত কন্ঠে অসাধারণ গানে ‘সারেগামাপা’র মঞ্চ মাতিয়েছিল ছোট্ট অরুনিতা, দেখুন ভিডিও

এই ধারাবাহিকে প্রতি দিনই নতুন নতুন চমক থাকে। কয়েকদিন আগে যেমন দেখানো হয়েছিল তোর্সার ষড়যন্ত্রে মিষ্টির কারখানা পুড়িয়ে দেওয়ার অপরাধে গ্রেফতার করা হয় মিঠাইকে। সিদ্ধার্থ তখন সিঙ্গাপুরে। কিন্তু মিঠাইয়ের গ্রেপ্তারের খবর শুনে সিদ্ধার্থ সিঙ্গাপুর থেকে ফিরে এসে রক্ষা করে মিঠাইকে। কিন্তু এখন তাদের সম্পর্কে ভাঁঙন ধরতে চলেছে। আর তাতে সবচেয়ে খুশি সোম আর তোর্সা। এই সোম দার সাথে মিঠাইয়ের ব্যক্তিগত শত্রুতা না থাকলেও মিঠাইয়ের খারাপ হলে সে সবচেয়ে আনন্দ পায়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

লেটেস্ট খবরঃ- ১০ টাকার পুরনো নোট আছে? থাকলে পেতে পারেন ২৫০০০ টাকা, দেখুন বিস্তারিত

এই সোম দা আর মিঠাইয়ের অনস্ক্রিন সম্পর্ক আদায় কাঁচকলায় হলেও, তাদের অনস্ক্রিন সম্পর্ক জমে ওঠেছে বেস। এই বৃহস্পতিবার অভিনেত্রী সৌমিতৃষা অর্থাৎ মিঠাইয়ের ইনস্টাগ্রাম স্টোরিতে চোখ রাখতেই দেখা গেল অভিনেত্রীর সাথে একই ফ্রেমে ধরা দিলেন ধ্রুব অর্থাৎ সোম। ভিডিওর নেপথ্যে ‘মেরে রাসকে কামার’ গান চলছে। আর সেই গানের সাথে সোম রোমান্সে মেতে উঠেছেন ভাইয়ের বউয়ের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

লেটেস্ট খবরঃ- মাধ্যমিক পাশে লোয়ার ডিভিশন ক্লার্ক নিয়োগ, আবেদন চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত

ভিডিওটিতে সৌমিতৃষা অর্থাৎ মিঠাই এর পরমে রয়েছে গোলাপি রঙের টপ এবং ডেনিম জিন্স। ওদিকে অভিনেতা ধ্রুব সরকার অর্থাৎ সোম পরেছে কালো রঙ এর টি-শার্ট এবং সাদা রঙের প্যান্ট। আর এই ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী সৌমিতৃষা লিখেছেন, ‘অ্যাসে লেহেরাকে তু রুবারু আ গাই।’ ভিডিওটি দেখে পছন্দ যেমন করেছেন দর্শকরা, তেমনই এই দুজনের সম্পর্ক নিয়ে নতুন করে গুঞ্জনও শুরু হয়েছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন

Back to top button