Srabanti Chatterjee: মাসি হওয়ার পর এবার আরো এক সুখবর দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

কলকাতা হান্ট ডেস্কঃ বাংলা টেলিভিশন জগতে শ্রাবন্তী চ্যাটার্জীর মতো চর্চা আর কোনো অভিনেত্রীকে নিয়ে হয়নি। তিনি বহুচর্চিত অভিনেত্রী। বহুবার নানারকম বিতর্কের মুখে পরেন তিনি। তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে বহু কাটাছেঁড়া হয়েছে। তিনি বহুবার তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বহু বক্তব্য রয়েছেন। তবুও তিনি নানাভাবে বিতর্কের মুখে জড়িয়ে পরেছেন। তাঁর মতো এইভাবে খুব কম অভিনেত্রীই বিতর্কে জড়িয়ে পরেছেন।

আরও খবরঃ- Aindrila Sharma: কেমো নেওয়ার পর অন্য এক রূপ, আয়নায় নিজেকে দেখে আঁতকে উঠেছিলেন ঐন্দ্রিলা

শ্রাবন্তী চ্যাটার্জী মোট তিনটি বিবাহ করেন। প্রথম দুজন সিনেমার জগতের মানুষ ছিলেন। কিন্তু তাদের সাথে বিয়ে টেকেনি তার। তারপর তৃতীয় বার রোশনকে বিবাহ করেন। রোশন একজন বড়ো ব্যবসায়ী। কিন্তু তৃতীয়বারের বৈবাহিক জীবনও তাঁর সুখের হয়নি। শ্রাবন্তী ও তাঁর তৃতীয় স্বামী রোশন এখন আলাদা থাকেন। তবে শ্রাবন্তী চ্যাটার্জী এখন ব্যস্ত রয়েছেন তাঁর ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে।

আরও খবরঃ- Sandipta Sen: ‘বরসোরে মেঘা’ গানে বর্ষার মরশুমে তুমুল নাচ সন্দীপ্তার, রইলো ভিডিও

কয়েকদিন আগেই তিনি দর্শকদের জানিয়েছিলেন তাঁর জীবনের নতুন সুখবরের কথা। তিনি সবাইকে জানিয়েছিলেন যে তিনি মাসি হতে চলেছেন, অর্থাৎ তাঁর দিদির সন্তান হতে চলেছে। সকলের মতোই তাঁর দিদি তাঁর খুব প্রিয়। তাই দিদির সন্তান আসতে চলেছে শুনে তিনি খুব খুশি। তাই দিদির একটু বেশিই যত্নও করছেন তিনি। বোনঝি বা বোনপোকে দেখার আনন্দে তিনি আত্মহারা।

আরও খবরঃ- রাজ্যে ৭ হাজার শূন্যপদে প্রাইমারি শিক্ষক নিয়োগ, খুব শীঘ্রই বিজ্ঞপ্তি

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তিনি দর্শকদের দিলেন আরোও একটি সুখবর। ইনস্টাগ্রামে নীচের নতুন ছবি ধাপ্পার একটি ঝলক শেয়ার করে লিখেছেন “নতুন উদ্যোগ, আপনাদের প্রত্যেকের শুভকামনা চাই।” ছবির পরিচালনায় আছেন অংশুমান প্রত্যূষ এবং চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রোহিত সৌম্য। অংশুমান প্রত্যূষের সাথে তাঁর এই প্রথম কাজ। এই ছবির আরোও একটি চমক হলো এই ছবিতে শ্রাবন্তীর পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকেও। এই প্রথমবার শ্রাবন্তী-প্রিয়াঙ্কাকেও একসাথে কাজ করতে দেখা যাবে। ছবিটি নারীকেন্দ্রিক গল্পের ওপর ভিত্তি করে। তবে ছবিটির বিশেষ আকর্ষণ হলো ছবিটিতে কোনো নায়ক নেই। এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করার সাথে সাথেই অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গেছে কমেন্ট বক্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button