বক্সঅফিসে সফল দেবের ‘গোলন্দাজ’, কালেকশন পেরোল ২ কোটির গন্ডি, অনুরাগীদের বিশেষ বার্তা অভিনেতার

নিজস্ব প্রতিবেদন: পুজোয় জেকয়টি বাংলা ছবি মুক্তি পেয়েছে তার মধ্যে অন্যতম হলো ‛ধ্রুব বন্দ্যোপাধ্যায়’ পরিচালিত এবং সুপারস্টার ‛দেব’ অভিনীত সিনেমা ‘গোলন্দাজ’। এবং আজকের দিনে দাঁড়িয়েও তা হাউসফুল। মানে বলতে গেলে বক্স অফিসে সুপারহিট হয়েছে এই সিনেমা। ‘গোলন্দাজ’ মুক্তির প্রথম সপ্তাহেই বক্স অফিস কালেকশন ছাড়াল দুই কোটির বেশি। পঞ্চাশ শতাংশ সিট নিয়ে হল খুলেও ‘গোলন্দাজ’-এর এই সাফল্যে যথেষ্ট উচ্ছ্বসিত সকলে।

ধ্রুব ব্যানার্জি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “গোলন্দাজের পিছনে থাকা সমস্ত কষ্ট ফলপ্রসূ হয়েছে। বাংলার জনতাকে এই কারণে আমি ধন্যবাদ জানাই। আমি মনে করি, উৎসবের মরশুম কেটে গেলে দর্শকরা আরও বেশি করে হলমুখী হবেন।”
এই চলচ্চিত্র ‛গোলন্দাজে’ ফুটবলের তৎকালীন মানে ব্রিটিশ ইন্ডিয়ার প্রথম দিকের বাংলার ফুটবলের ইতিহাসকে তুলে ধরা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

দেব সংবাদমাদ্ধমকে জানিয়েছেন, “নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্র আমার কাছে ছিল একটি বড় চ্যালেঞ্জ। ফিল্মে 1870 সাল থেকে 1890 সালের অন্তর্বর্তী সময়কে তুলে ধরা হয়েছে। সেই সময়ের মানুষদের চারিত্রিক গুণাবলী, হাঁটা-চলা, কথা বলার ধরন, এমনকি দাঁড়ানোও যথেষ্ট আলাদা ছিল। সেই সময় ফুটবল খেলার ধাঁচও ছিল অন্যরকম।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

অনেকটা গায়ের জোরেই ফুটবল খেলা হত। ফলে দেবকে ভেঙে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীকে গঠন করতে হয়েছে আমাকে। পর্দায় আমাকে দেখে মানুষ যাতে দেব নয়, নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী মনে করেন, এটাই ছিল আমার কাছে বড় চ্যালেঞ্জ। তবে ফুটবল ও কুস্তি দুটোই শিখতে সময় লাগে। এমনকি আমাকে শিখতে হয়েছে ধুতি পরে ফুটবল খেলাও।”

আরও পড়ুন

Back to top button