সুপারস্টার হয়েও নেই একফোঁটা অহংকার!এ যেন পাশের বাড়ির ছেলে! সাধারণ গ্রামের ছেলের লুকে ভাইরাল অরিজিৎ সিং

নিজস্ব প্রতিবেদন: গানের জগতে সব থেকে প্রিয় গায়ক হলেন অরিজিৎ সিং। তার প্রতিটি গান সকলের প্রিয়। সুখ দুঃখে আমাদের তার গান আমাদের সকলের মন ছুঁয়ে যায়। বর্তমানে সঙ্গীতের জগতে তার আলাদা পরিচয় আছে। বাঙালি সঙ্গীত ভক্তরা তার গান শোনার জন্য অপেক্ষায় থাকে।

অরিজিৎ সিং এর জনপ্রিয়তা শুধু বাংলায় নয় গোটা বিশ্ব জুড়ে তার সুখ্যাতি ছড়িয়ে পড়েছে। সারা ভারতবর্ষে ভালো গায়ক দের তালিকায় অরিজিৎ সিং নাম প্রথম সারিতে থাকে। রোমান্টিক গান বা কোনো দুঃখের গান সব কিছুতেই অরিজিৎ সিং এর জুড়ি মেলা ভার।

তার গান পছন্দ করেনা এমন মানুষ খুঁজে মেরা ভার। তার সঙ্গে অরিজিৎ সিং এর বিরহের গান আমাদের মন কে ছুঁয়ে যায়। এত বড়ো গায়ক হয়েও তার মনে কোনো হিংসা বোধ নেই। তিনি নিজেকে বড়ো করে দেখেন না। সাধারণ ভাবে জীবন যাপন করেন।

তার অহংকার বোধ না থাকার কারণে সে আজ এত জনপ্রিয়তা লাভ করেছে। আমরা ছবিতে সেই গায়কের সাধারণ জীবনযাপনের চিত্র দেখতে পাই। তিনি একজন বঙ্গ সন্তান সেকথা তিনি ভুলে যাননি। তিনি জন্ম গ্রহণ করেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জে। ছোট জায়গা থেকে নিজেকে বের করে বাইরের দুনিয়ায় গানের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। তার মতো হৃদয় স্পর্শী গায়ক অনেক কম আছে আমাদের বাংলায়।

আমরা সবাই তার গান ভালো বাসি। কিন্তু তার এই উন্নতির পথ ততটাও মসৃণ ছিলনা। অনেক বাধা বিপত্তি পেরিয়ে তিনি আজ এই জায়গায় এসে পৌঁছিয়েছে। তার পাড়ায় তিনি এখনো পাশের বাড়ির ছেলে। তার পথ চলা শুরু হয়েছিল ২০০৫ সালে একটি অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো ফেম গুরুকুল থেকে। কিন্তু তিনি তখন জয়যুক্ত হতে পারেননি। তারপর নানা সঙ্গীত পরিচালকের সাথে কাজ করতে করতে তিনি অবশেষে সাফল্যে লাভ করেছেন।

মার্ডার ২ ছবিতে গানের মাধ্যমে অরিজিৎ সিং এর আবির্ভাব হয়। তারপর থেকেই তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছে। তারপর ২০১৩ সালে আশিকি ২ ছবিতে তুম হি হো গানটি গেয়ে আরো জনপ্রিয়তা লাভ করেন তিনি। এই গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

তারপর থেকে তিনি সাফল্যের শিখরে পৌঁছে যায়। একের পর এক গান তিনি তার ফ্যানদের উপহার দিতে থাকেন। তারপর থেকে তিনি সুপারস্টার হয়ে ওঠেন। তিনি সাফল্যের শিখরে পৌঁছে গেলেও তিনি তার পুরনো দিনের কথা ভোলেননি। তার ফ্যানদের সাথে সাধারণ ভাবেই মিশতে ভালোবাসেন।

কিছু দিন আগে তাকে গামছা গায়ে দিয়ে বাজার করতে দেখা যায়। এবং তার নিজের বোনের বিয়েতে সাধারণ মানুষের মতো মন খুলে নাচতে দেখা যায়। তাকে সাধারণ মানুষের সাথে এক সাথে দাড়িয়ে অপেক্ষা করছিলেন গাড়ির জন্য, এই ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দেখা গিয়েছিল।।

আরও পড়ুন

Back to top button